Thank you for trying Sticky AMP!!

হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি

২০১৪ সালে ইতালির ভেনিসে বিয়ে করেন ৫৯ বছর বয়সী জর্জ ক্লুনি ও ৪২ বছরের আমাল আলামুদ্দিন। তাঁদের ছয় বছরের সংসারে আছে যমজ দুই সন্তান—আলেকজান্ডার ও এলা। সুখী দম্পতি হিসেবে হলিউডে নামডাক আছে তাঁদের। তবে সম্প্রতি দুটো অস্কারের মালিক জর্জ জানান, আমাল নাকি প্রথম দেখায় তাঁকে ‘দাদার বয়সী’ কেউ ভেবেছিলেন।

হলিউড অভিনেতা জর্জ ক্লুনি ও তাঁর আইনজীবী স্ত্রী আমাল আলামুদ্দিন

প্রথম স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর জর্জ ঠিক করেছিলেন আর কোনো দিন বিয়ের আসরে বসবেন না। তবে আমালের সঙ্গে দেখা হওয়ার পর সিদ্ধান্ত বদলাতে বাধ্য হয়েছেন। সেদিন জর্জ তাঁর মা-বাবার সঙ্গে ইতালির কোমোতে ছিলেন। কান চলচ্চিত্র উৎসব নিয়ে তাঁর এক বন্ধুর সঙ্গে একটা মিটিং ছিল। সেই বন্ধুর সঙ্গে জর্জের বাড়ি গিয়েছিলেন আমাল ক্লুনি। তারপর শুরু হয় জর্জ আর আমালের প্রেম।

প্রথম দেখায় জর্জকে কেমন লেগেছিল ক্লুনির? এমন প্রশ্নের জবাবে জর্জ বলেন, ‘ওর সম্ভবত আমাকে “দাদুর বয়সী” কেউ মনে হয়েছিল।’ বয়সে আমাল জর্জের ১৭ বছরের ছোট।

জর্জ ক্লুনি ও আমাল আলামুদ্দিন

বিয়ের আগে এই জুটি বেশ কয়েক বছর প্রেম করেছিলেন। কিন্তু সেই সময়ে কেউই বিয়ে নিয়ে আলাপ করেননি। হীরার আংটি নিয়ে, প্রিয় মিউজিক ছেড়ে, ক্যান্ডেল লাইট ডিনারে, হাঁটু গেড়ে আমালকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ক্লুনি। ঘটনাটি আমালের কাছে এতটাই অপ্রত্যাশিত ছিল যে ২০ মিনিট তিনি কোনো কথা বলেননি। সেই ২০ মিনিট হাঁটু গেড়ে ওভাবেই বসে ছিলেন জর্জ ক্লুনি। অবশেষে নীরবতা ভেঙে ‘হ্যাঁ’ বললেন আমাল। মুহূর্তে বুকের ওপর চেপে বসা পাথর বাতাসে মিলিয়ে গেল।


সূত্র: ইটি কানাডা, ডেইলি মেল ও এন্টারটেইনমেন্ট টুনাইট

জর্জ ক্লুনি ও তাঁর স্ত্রী আমাল ক্লুনি