Thank you for trying Sticky AMP!!

‘ গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার’ সিনেমার পোস্টার

আবারও ঢাকায় গডজিলা ও কিং কং

বাংলাদেশের দর্শকদের মধ্যে গডজিলা ও কিং কংয়ের বেশ জনপ্রিয়তা রয়েছে। মনস্টারজগতের দুই মহারথীর দ্বৈরথ দেখতে মুখিয়ে থাকেন দর্শকেরা। প্রায় তিন বছর পর আবারও দর্শকের সামনে আসছে গডজিলা ও কিং কং।

আগামীকাল শুক্রবার বিশ্বজুড়ে মুক্তি পাচ্ছে মনস্টারভার্স ফ্র্যাঞ্চাইজির সিনেমা গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার; একই দিন থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও প্রদর্শিত হবে ছবিটি। এর আগে ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত গডজিলা ভার্সেস কং সিনেমার সিকুয়েল এটি। গডজিলা ভার্সেস কং সিনেমাটিও মুক্তি দিয়েছিল স্টার সিনেপ্লেক্স।

‘ গডজিলা এক্স কং: দ্য নিউ এম্পায়ার’ সিনেমার পোস্টার

গত বছরের ডিসেম্বরে ওয়ার্নার ব্রাদার্স পিকচার্সের ইউটিউব চ্যানেলে ছবির ট্রেলার মুক্তির পর আলোচনার ঝড় তুলেছে। ২৪ ঘণ্টার ব্যবধানে ৮ মিলিয়নের বেশি দর্শক ট্রেলার দেখে ফেলেছেন।

ছবির ট্রেলারে দেখা যায়, পিরামিডের পাশে মাটি ফুঁড়ে প্রকাণ্ড এক হাত উঠে আসে। বরাবরের মতোই লড়াইয়ে শামিল হয়েছে কিং কং ও গডজিলার।

এই সিনেমায় টাইটানদের ইতিহাস, স্কাল আইল্যান্ডের রহস্য তুলে আনা হয়েছে। সঙ্গে পৌরাণিক যুদ্ধ দেখানো হবে। গডজিলা আণবিক নিশ্বাস ছাড়লেও শেষ পর্যন্ত কাবু হয় কংয়ের বাহুবলের কাছে, নাকি ‘অবমানব’ কংয়ের মানবিক সত্তার কাছে? সে উত্তর মিলবে এই সিনেমায়।

আগের ছবির মতো এই ছবিও পরিচালনা করেছেন অ্যাডাম উইনগার্ড। ছবিতে আগের চরিত্রেই দেখা যাবে রেবেকা হল, ব্রিয়ান টাইরি ও কেলি হটলকে। এ ছাড়া এবার নতুন যোগ হয়েছেন ড্যান স্টিভেনস ও ফালা চেন।

Also Read: কিং কং বনাম গডজিলা