Thank you for trying Sticky AMP!!

আগামীকাল 'টোয়েন্টি ইয়ার্স অব আর্টসেলিজেম'

আর্টসেলের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত হবে ওপেন এয়ার কনসার্ট ‘টোয়েন্টি ইয়ার্স অব আর্টসেলিজেম’। ছবি: সংগৃহীত

আর্টসেলের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত হবে ওপেন এয়ার কনসার্ট ‘টোয়েন্টি ইয়ার্স অব আর্টসেলিজেম’। আগামীকাল মঙ্গলবার বসুন্ধরা আইসিসিবি এক্সপো জোনে অনুষ্ঠিত হতে যাওয়া এই কনসার্টের প্রস্তুতি শেষের পথে।

সম্প্রতি এশিয়াটিক এক্সপেরিয়েনশিয়াল মার্কেটিং লিমিটেড ও আর্টসেলের ঘোষণা অনুযায়ী আয়োজিত কনসার্টের বিস্তারিত বিবরণ ২৪ ডিসেম্বর বসুন্ধরা আইসিসিবি এক্সপো জোনে ওপেন এয়ার কনসার্ট ' টোয়েন্টি ইয়ার্স অফ আর্টসেলিজেম' অনুষ্ঠিত হতে যাচ্ছে । 

এক বিজ্ঞপ্তিতে এই কনসার্টের বিস্তারিত সূচি জানানো হয়েছে। কনসার্টের গেট খোলা থাকবে বেলা ৩টা থেকে। টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। এ ছাড়া বাংলাদেশে এই প্রথম গিফট প্যাকসহ ৭০০ টাকা মূল্যের মার্চেন্ডাইজ টিকিটেরও ব্যবস্থা রাখা হয়েছে। shohoz.com থেকে কনসার্টের টিকিট সংগ্রহ করা যাবে।

এ ছাড়া কেএফসি ও ম্যাডশেফের নির্বাচিত আউটলেটগুলোতে টিকিট পাওয়া যাবে। ম্যাডশেফের উত্তরা, বনানী, ধানমন্ডি, মিরপুর আউটলেটে টিকিট পাওয়া যাবে। এ ছাড়া টিকিট পাওয়া যাচ্ছে কেএফসির গুলশান, বনানী, বেইলি রোড, ধানমন্ডি, উত্তরা, পান্থপথ, ইস্টার্ন প্লাজা, আদাবর, খিলগাঁও, সনি সিনেমা হল ও ওয়ারী আউটলেটে।

কনসার্টে আর্টসেল ছাড়াও চমক হিসেবে থাকছে বেশ কিছু নতুন প্রজন্মের ব্যান্ড ও সংগীতশিল্পী। পারফর্ম করবে ক্রাঞ্চ, মেকানিক্স, নাইভ, পাওয়ারসার্জ, ট্রেনরেক এবং উন্মাদ। আর্টসেলের সঙ্গে আরও পারফর্ম করবেন সংগীতশিল্পী রাফা, রোমেল আলী, ডি রকস্টার শুভ, আরবোভাইরাস, ব্ল্যাক, বে অব বেঙ্গল, দৃক, রিবোর্ন, শিরোনামহীন ও মিনার্ভা ব্যান্ডের সদস্যরা। কনসার্টটির অফিশিয়াল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছে জিপি মিউজিক, বায়োস্কোপ এবং স্কিটো। এ ছাড়া আনুষ্ঠানিক মোটরসাইকেল পার্টনার হিসেবে পালসার বাংলাদেশ, মেনজ গ্রুমিং পার্টনার কুল, বেভারেজ পার্টনার নেসক্যাফে, ডিভাইস পার্টনার হুয়াওয়ে, টিকেটিং পার্টনার সহজ ডট কম, ফুড পার্টনার হাংরি নাকি এবং রিফ্রেশমেন্ট পার্টনার হিসেবে থাকছে মেন্টস।