Thank you for trying Sticky AMP!!

রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীন

পদ্মাপাড়ে এক মঞ্চে

সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লা। দুজনকে এক মঞ্চে সচরাচর দেখা যায় না। এ বছরের মে মাসে মেরিল-প্রথম আলো পুরস্কার প্রদান অনুষ্ঠানে আজীবন সম্মাননা নিতে একসঙ্গে এক মঞ্চে উঠেছিলেন তাঁরা। কয়েক মাসের ব্যবধানে এ মাসেই আবার এক মঞ্চে আলাদা দুটি পরিবেশনা নিয়ে হাজির হচ্ছেন এই দুই সংগীত তারকা। খবরটি নিশ্চিত করেছেন ‘ঐক্য ডট কম ডট বিডি চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’ প্রকল্পের পরিচালক ইজাজ খান।

ইজাজ খান বললেন, ‘সংগীত নিয়ে দেশের সবচেয়ে বড় আয়োজন চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড। ১৮ অক্টোবর পদ্মা সেতুর পাড়ে বসবে এবারের আসর। রুনা লায়লা ও সাবিনা ইয়াসমীন প্রত্যেকে ৬ মিনিট করে গাইবেন। তবে পরিবেশনায় কী থাকছে, আপাতত বলতে চাইছি না। এই দুই মহাতারকা আমাদের আয়োজনে অংশ নিতে সম্মতি জানানোয় আমরাও ভীষণ আনন্দিত ও সম্মানিত।’

রুনা লায়লা, ফেরদৌসী রহমান ও সাবিনা ইয়াসমীন একসঙ্গে মেরিল–প্রথম আলো পুরস্কার ২০২১–এর মঞ্চে

এবারের চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড কে উপস্থাপনা করছেন, এ মুহূর্তে জানাতে চাইছেন না আয়োজকেরা। এবারের আয়োজনে আরও গাইবেন রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, মমতাজ, ফাহমিদা নবী, সামিনা চৌধুরী, শফি মণ্ডল, ইমরান, কোনাল এবং চ্যানেল আইয়ের বিভিন্ন সময়ের রিয়্যালিটি শো সেরাকণ্ঠ, খুদে গানরাজ, গানের রাজা ও বাংলার গায়েনের শিল্পীরা। চার ঘণ্টার এই আয়োজনে চলচ্চিত্রের শিল্পীরাও বিভিন্ন পরিবেশনায় অংশ নেবেন।

সাবিনা ইয়াসমীন ও রুনা লায়লা

আয়োজক সূত্র জানিয়েছে, চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডের এটি ১৭তম আয়োজন। স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গত বছর এই আয়োজনের আসর বসেছিল যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে, সেখানে সংগীতের ৫০ জন খ্যাতনামা ব্যক্তিকে সম্মানিত করা হয়।