Thank you for trying Sticky AMP!!

সৃজিত মুখার্জি। ইনস্টাগ্রাম থেকে

বাড়িতে সাপ পুষছেন সৃজিত

দীর্ঘদিন ধরেই সাপ পোষার শখ পশ্চিমবঙ্গের পরিচালক সৃজিত মুখার্জির। অবশেষে সেই শখ পূরণ হলো নির্মাতার। কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, দিন দশেক আগে সৃজিত তাঁর নতুন পোষ্যটিকে বাড়িতে নিয়ে আসেন। তবে বাড়িতে পাইথন পোষা যায় কি না, তা নিয়ে সংশয় রয়েছে।

সৃজিত মুখার্জি

আনন্দবাজারকে বিভিন্ন সূত্র জানিয়েছে, সৃজিত পশ্চিমবঙ্গের বন দপ্তর থেকে যাবতীয় প্রয়োজনীয় অনুমতি নিয়েই পাইথনটি বাড়িতে নিয়ে এসেছেন।

তবে পোষ্যকে আপাতত অনুরাগীদের নজরের আড়ালেই রেখেছেন পরিচালক। ছবি দেখানোর অনুরোধ করলে সৃজিত উত্তরে মজা করে বলেন, ‘বাচ্চাদের ছবি দেওয়া ঠিক নয়। আর একটু বড় হোক, দেব।’

Also Read: দুই প্রাক্তন সৃজিত ও পরমব্রতের সঙ্গে কেমন সম্পর্ক স্বস্তিকার, জানালেন নিজেই

নতুন পোষ্যকে নিয়ে গত বৃহস্পতিবার রাতে ফেসবুকে একটি পোস্ট দিয়ে সৃজিত লিখেছিলেন, ‘উলুপীকে বাড়িতে স্বাগত। আমাদের জীবন চিরকালের জন্য বদলে গেল।’ এই পোস্টের পরই পরিচালকের পরিবারে নতুন অতিথি কে, তা নিয়ে জল্পনা ছড়ায়। এবার জানা গেল, নতুন অতিথি আর কেউ নয়—একটি পাইথন।

বাড়িতে সাড়ে আট শ সাপ!

পাইথন পুষছেন—এমন খবর প্রকাশ্যে আসার পর থেকে অনেকের প্রশ্ন, সাপকে সামলাচ্ছেন কীভাবে পরিচালক? এ প্রশ্নের উত্তরে আনন্দবাজারকে সৃজিত বলেন, ‘পাইথন খুবই শান্ত প্রাণী। এ আর ঝক্কি কী! তবে আমি অনেক ছোট থেকেই সাপখোপ সামলাতে পারি। আমার কোনো ভয় নেই। বরং এই উপমহাদেশে সাপ নিয়ে বড্ড কুসংস্কার। সেগুলো ভালো লাগে না।’