Thank you for trying Sticky AMP!!

পনেরো উপস্থাপকের অনুষ্ঠানটি আজ রাতে

উপস্থাপকদের নিয়ে অনুষ্ঠানটি দেখা যাবে আজ রাতে। ছবি: সংগৃহীত

প্রায় দুই বছর পর নতুন অনুষ্ঠান নির্মাণ ও সঞ্চালনায় ফিরলেন আনজাম মাসুদ। সর্বশেষ বিটিভিতে ‘পরিবর্তন’ নামের একটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন তিনি। এরপর নতুন পরিকল্পনা নিয়ে ফেরার প্রস্তুতি নিলেও করোনার কারণে আর ফেরা হয়নি। সেই বিরতি ভেঙে আবার উপস্থাপনায় ফিরলেন আনজাম মাসুদ।

অনুষ্ঠানের নাম ‘আমি কথা বলতে চাই’। এটি মূলত একটি প্রতিযোগিতামূলক টক শো। অনুষ্ঠানে আনজাম মাসুদ ছাড়াও ১৪ জন উপস্থাপকের পাশাপাশি ৪টি নাটিকায় অংশ নিয়েছেন ৯ অভিনয়শিল্পী। উপস্থাপনার পাশাপাশি অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দীর্ঘদিন পর পর্দায় ফিরলাম। আগেই ভাবনায় ছিল ভিন্ন আঙ্গিকের কিছু নিয়ে ফিরব। অনুষ্ঠানটি সত্যিকার অর্থেই ভিন্নধর্মী। আমার মনে হয়, এত জন উপস্থাপক নিয়ে এর আগে কেউ এ ধরনের অনুষ্ঠান করেনি। এ অনুষ্ঠান নিয়মিত চালিয়ে নেওয়ার ইচ্ছা আছে। তবে বিষয়ভিত্তিক কিছু পরিবর্তন আসবে। সে লক্ষ্যেই কাজ করছি। আশা করছি, দর্শক অনুষ্ঠানটি উপভোগ করবেন।’

‘আমি কথা বলতে চাই’ অনুষ্ঠানে অতিথি হিসেবে অংশ নেওয়া ১৪ জন উপস্থাপকের মধ্যে রয়েছেন খন্দকার ইসমাইল, ফেরদৌস বাপ্পী, শফিউল আলম বাবু, তানভীর তারেক, সায়েম সালেক, আলিফ চৌধুরী, ইভান সাইর, শান্তা জাহান, শ্রাবণ্য, লাবণ্য, দেবাশীষ, নীল, মৌসুমী মৌ ও ইমতু। এটিএন বাংলার ঈদ আয়োজনে অনুষ্ঠানটি দেখানো হবে আজ শনিবার রাত সাড়ে ১০টায়।

২৫ বছরের ক্যারিয়ারে আনজাম মাসুদ নির্মাণ ও সঞ্চালনা করেছেন ‘আজকাল’, ‘আজ কাল পরশু’ ও ‘এক দুই তিন’ নামের ম্যাগাজিন অনুষ্ঠানগুলো। এগুলোর ফাঁকে তিনি নির্মাণ-সঞ্চালনা করেছেন বিটিভির ঈদ ‘আনন্দমেলা’র ছয়টি পর্ব।