Thank you for trying Sticky AMP!!

সাক্ষাৎকার দিতে গিয়ে নিহত

গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছে জনপ্রিয় শিশু শিল্পী শিবলেখ সিং

‘সংকটমোচন হনুমান’ আর ‘শ্বশুরাল সিমর কা’ সিরিয়ালে অভিনয় করে ব্যাপক পরিচিতি পায় শিশু শিল্পী শিবলেখ সিং। অংশ নিয়েছে কয়েকটি টিভি রিয়েলিটি শোতে। তার পরিবারের বড় অংশ স্থায়ীভাবে বাস করছে ভারতের ছত্তিশগড়ের জঞ্জগির-চম্পা জেলায়। তবে শিবলেখ সিং জনপ্রিয় হওয়ায় ছোট পর্দায় তার চাহিদা বেড়ে যায়। ছেলের কাজের কারণে শিবলেখ সিংয়ের মা–বাবা ১০ বছর ধরে মুম্বাইয়ে আছেন। এবার এক গাড়ি দুর্ঘটনায় নিহত হয়েছে শিবলেখ সিং।

ধীরেন্দ্র কুমার শর্মা নামের এই তারকার আত্মীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত বৃহস্পতিবার একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার জন্য বাবা-মাকে সঙ্গে নিয়ে ছত্তিশগড়ের বিলাসপুর থেকে রায়পুর যাচ্ছিল শিবলেখ সিং।

রায়পুরের পুলিশ সুপার আসিফ শেখ বার্তা সংস্থা পিটিআইকে জানান, বৃহস্পতিবার স্থানীয় সময় বেলা তিনটা নাগাদ রায়পুরের শহরতলি ধারশিওয়া এলাকায় দ্রুতগতির একটি ট্রাকের সঙ্গে শিবলেখ সিংয়ের গাড়ির ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই নিহত হয় সে। তার বয়স হয়েছিল ১৪ বছর। দুর্ঘটনায় শিবলেখ সিংয়ের বাবা শিবেন্দ্র সিং ও মা লেখনা সিং গুরুতর আহত হয়েছেন। গাড়িতে আরও ছিলেন তাদের আত্মীয় নবীন সিং। তিনিও আহত হয়েছেন। তবে লেখনা সিংহের অবস্থা আশঙ্কাজনক।

আসিফ শেখ আরও জানান, ট্রাকটি লেন পরিবর্তন করে অন্যদিকে চলে এসেছিল, নাকি শিবলেখ সিংয়ের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়েছিল, সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পরই ট্রাক ফেলে চালক পালিয়ে যান। তাঁকে গ্রেপ্তারের জন্য তল্লাশি চলছে।

এদিকে শিবলেখ সিংয়ের মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। ছোট পর্দার অনেকেই টুইটারে শোক প্রকাশ করেছেন।