Thank you for trying Sticky AMP!!

রিয়াদে বাংলাদেশের বিদায়ী ও নবাগত কাউন্সিলরের সংবর্ধনা

মঞ্চে আলোচকেরা

রিয়াদের বাংলাদেশ দূতাবাসের বিদায়ী ও নবাগত ইকোনমিক কাউন্সিলরকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি (এনআরবি), রিয়াদ শাখা। ১৪ অক্টোবর মঙ্গলবার রাতে রিয়াদ প্যালেস হোটেলের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। দূতাবাসে এত দিন ইকোনমিক কাউন্সিলর হিসেবে কর্মরত ছিলেন মিজানুর রহমান। তাঁর মেয়াদ শেষ হওয়ার পর নিয়োগ পেয়েছেন আবুল হাসান। অনুষ্ঠানে তাঁরা দুজন উপস্থিত ছিলেন।
বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতি রিয়াদ শাখার সভাপতি কাপতান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদের বাংলাদেশ দূতাবাসের কার্যালয়-প্রধান আইয়ুব আলী।
সভাপতির বক্তব্যে কাপতান হোসেন বলেন, ‘আমরা যাঁদের সংবর্ধনা দিচ্ছি তাঁরা আমাদের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত। তাঁদের সহযোগিতা না পেলে এখানে ব্যবসা পরিচালনা করা সম্ভব নয়। বিদায়ী ইকোনমিক কাউন্সিলর মিজানুর রহমান এ ব্যাপারে আমাদের যথেষ্ট সহযোগিতা করেছেন। তিনি কোথায় কোন পণ্যের কেমন চাহিদা রয়েছে, সে বিষয়ে আমাদেরকে অবহিত করেছেন।’ নতুন ইকোনমিক কাউন্সিলরও তাঁর মতো সহযোগিতা করবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

অনুষ্ঠানে অতিথিরা

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিমানের আঞ্চলিক ব্যবস্থাপক হেলাল উদ্দিন, কাউন্সিলর (শ্রম) সারওয়ার আলম, কাউন্সিলর (রাজনৈতিক) মোশাররফ হোসাইন, কাউন্সিলর (কনসাল) খাইরুল ইসলাম, কাউন্সিলর মনিরুল ইসলাম, প্রথম সচিব (শ্রম) নুর মোহাম্মদ ও পণ্য আমদানিকারক সমিতির সিনিয়র সহসভাপতি মনিরুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন শাহজাহান চঞ্চল, ফিরোজ খান, এরশাদ আলী, সেলিম ভুইয়া, নুরুল ইসলাম, নিয়াজ মোহাম্মদ খান, নুরুল ইসলাম আহমেদ, শফিকুল ইসলাম, রেজাউল করিম, জাকিউল হাসান প্রমুখ।
অনুষ্ঠানে বাংলাদেশি পণ্য আমদানিকারক সমিতির পক্ষ থেকে বিদায়ী ইকোনমিক কাউন্সিলর মিজানুর রহমানকে মানপত্র ও বিশেষ সম্মাননা ক্রেস্ট দেওয়া হয়। সংগঠনের সাধারণ সম্পাদক রইস উদ্দিন সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনা করেন।
বাহার উদ্দিন বকুল
জেদ্দা, সৌদি আরব