Thank you for trying Sticky AMP!!

পাঞ্জাবিতে নতুন ফারহান

দেশি সাজে ফারহান। পোশাক ও জুতা: ওটু, সাজ: পারসোনা

অনেক দূর থেকে এসেছিলেন ফারহান। অনেক দূর মানে সেই চট্টগ্রাম। তাঁর নামটা লিখতে লিখতেও অনেক দূর চলে যেতে হয়। ফারহান আফজাল চৌধুরী। ডাকনাম ফাহিম। বন্দরনগরী চট্টগ্রামেই বেড়ে ওঠা ফারহানের।

৩২ বছর বয়সী এই তরুণ বিবিএ শেষ করে চাকরি করছেন একটি বেসরকারি প্রতিষ্ঠানে। ফ্যাশনের ব্যাপারে যে তিনি খুব সচেতন, সেটা নতুন আমি বিভাগের জন্য তাঁর পাঠানো ছবি দেখেই বোঝা গিয়েছিল। তাই তাঁকে নতুনভাবে সাজানোটা সহজ ছিল না।

ফারহান জানান, ‘সাধারণত আমি পাশ্চাত্য ধাঁচের পোশাক পরি। সেগুলোতেই স্বাচ্ছন্দ্যবোধ করি। বিয়ের অনুষ্ঠানে গেলে হঠাৎ হয়তো শেরওয়ানি পরি। তবে সেটা কদাচিৎ।’ ব্যস, পারসোনার পরিচালক নুজহাত খান ফারহানের জন্য ঠিক করে ফেললেন দেশি স্টাইল। তিনি বললেন, ফারহান যেহেতু পাশ্চাত্যের পোশাক পরেন, তাই তাঁকে দেশি পোশাক পাঞ্জাবি-পায়জামা পরানো হয়েছে। সঙ্গে কোটি।

পুরোনো রূপে ফারহান

ফারহানের পরিবর্তনগুলো

চুল
লম্বা চুলের ফারহান নিজের পছন্দমতো ছাটে চুল কেটে নিয়েছিলেন। জেল দিয়ে তাঁর চুল সেট করে দেওয়া হয়েছে।

মেকআপ
ত্বকের অমসৃণ ভাব দূর করতে শুধু বেজ মেকআপ করে দেওয়া হয়েছে।

পোশাক
ফারহান পরে এসেছিলেন টি–শার্ট ও জিনস। পোশাক বদলে তাঁকে পরানো হয়েছে পাঞ্জাবি-পায়জামা।

‘নতুন আমি’

প্রিয় পাঠক, নকশা ‘নতুন আমি’ বিভাগের মাধ্যমে আগ্রহী পাঠকদের মেকওভার করে দেওয়া হবে। খ্যাতিমান রূপবিশেষজ্ঞদের হাতে তিনি হয়ে উঠবেন ‘নতুন আমি’। এ বিভাগে ছেলে ও মেয়েরা অংশ নিতে পারবেন। তবে বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর। ছবি, পূর্ণ নাম, ঠিকানা ও ফোন নম্বর পাঠাতে হবে নকশায়।

ই–মেইল: naksha@prothomalo.com

ঠিকানা: নকশা, প্রথম আলো, ২০-২১ প্রগতি ইনস্যুরেন্স ভবন, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।

ই–মেইলের সাবজেক্টে বা খামের ওপর লিখতে হবে ‘নতুন আমি’

গ্রন্থনা: সৈয়দা সাদিয়া শাহরীন