Thank you for trying Sticky AMP!!

সি পার্ল প্রেফার্ড লয়্যালটি মেম্বারশিপ কার্ড

পঞ্চম বর্ষপূর্তিতে গ্রাহকদের ভ্রমণসুবিধার কথা চিন্তা করে বিশেষ সুবিধাসংবলিত সি পার্ল প্রেফার্ড লয়্যালটি মেম্বারশিপ কার্ড নিয়ে এসেছে রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা।

১৭ সেপ্টেম্বর রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার করপোরেট অফিসে কার্ডটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

রয়েল টিউলিপ ইস্যুকৃত সি পার্ল প্রেফার্ড লয়্যালটি মেম্বারশিপ কার্ডটি কক্সবাজারে ভ্রমণেচ্ছু গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্রিপেইড কার্ড, যা গ্রাহকদের রয়েল টিউলিপ ভ্রমণে সেবা ও সুবিধা প্রদান করবে।

এই কার্ডের সঙ্গে শুরুতেই গ্রাহকেরা পাবেন একটি ওয়েলকাম ভাউচারস প্যাক, যাতে বিভিন্ন কমপ্লিমেন্টারি ভাউচার থাকছে। এই কার্ডের সেবাগ্রহীতাদের জন্য থাকছে বছরব্যাপী ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের বিভিন্ন নামী লাইফস্টাইল আউটলেট, ইলেকট্রনিকস আউটলেট, অভিজাত রেস্তোরাঁ, এয়ার টিকেটিং ও হাসপাতালে পণ্য ও সেবায় আকর্ষণীয় ছাড়।

অনুষ্ঠানে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক বলেন, ‘সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা গ্রাহকদের কথা চিন্তা করে সব সময় নতুন সেবা চালু করে আসছে প্রথম থেকেই। তারই ধারাবাহিকতায় পঞ্চম বর্ষপূর্তি উপলক্ষে নিয়ে এসেছে ব্যতিক্রমধর্মী এ লয়্যালটি মেম্বারশিপ কার্ড। আমরা আশা করি, এটি গ্রাহকদের সর্বোচ্চ সন্তুষ্টি প্রদান করবে।’

সি পার্ল প্রেফার্ড লয়্যালটি মেম্বারশিপ কার্ডসেবা চালুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্যবস্থাপনা পরিচালক মো. আমিনুল হক, করপোরেট ডিরেক্টর মাহজাবিন হক, কোম্পানি সেক্রেটারি মো. আজহারুল মামুন, সিএফও জুলাস বিশ্বাস, ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং মাহমুদ রাসেল, সিনিয়র ম্যানেজার মার্কেটিং কমিউনিকেশনস এ কে এম আসাদুর রহমান এবং প্রতিষ্ঠানের উচ্চপদের কর্মকর্তারা।