Thank you for trying Sticky AMP!!

বিশেষ এই লাল রংটিকে সেলেনার অনুসারীরা ‘সেলেনা রেড’ আর ড্রেসটিকে ‘সেলেনা ড্রেস’ নামে ডাকা শুরু করেছেন

সেলেনার ভাইরাল পোশাকটি নিয়ে এসব তথ্য জানতেন?

১৩ সেপ্টেম্বর বসেছিল এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ড ২০২৩–এর আসর। অনুষ্ঠানের লালগালিচায় হেঁটেছিলেন সেলেনা গোমেজ। এখনো থামছে না সেলেনার ওই পোশাক নিয়ে আলোচনা। রেড হট চিলি রঙের পোশাকটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এখনো গরম। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সেলেনার এই লুকের অসংখ্য রিল। বিশেষ এই লাল রংটিকে সেলেনার অনুসারীরা ‘সেলেনা রেড’ আর ড্রেসটিকে ‘সেলেনা ড্রেস’ নামে ডাকা শুরু করেছেন। জেনে নেওয়া যাক পোশাকটির বিস্তারিত।

৩১ বছর বয়সী মার্কিন গায়িকা, অভিনেত্রী, ব্যবসায়ী ও প্রযোজক সেলেনা গোমেজ যেই না লালগালিচায় পা রাখলেন, বিশ্বসংগীতের সবচেয়ে বড় আসরগুলোর একটি এমটিভি অ্যাওয়ার্ডের মেজাজই যেন বদলে গেল। শো স্টপিং রেড চিলিরঙা সিকুইনের একটা বডি হাগিং গাউনে দেখা দেন তিনি। এর পর থেকে এই আসরের আলোচনার একটা বড় কারণ হয়ে ওঠেন এই তারকা।

পোশাকটি বিশ্বখ্যাত ডমিনিকান ফ্যাশন ডিজাইনার অস্কার ডে লা রেন্টার ফ্যাশন লেবেল থেকে নেওয়া। কাটআউটের এই পোশাক নানা দিক থেকেই অনন্য।

সেলেনার পোশাকটি বিশ্বখ্যাত ডমিনিকান ফ্যাশন ডিজাইনার অস্কার ডে লা রেন্টার ফ্যাশন লেবেল থেকে নেওয়া

পোশাকটির আইডিয়াটা এ রকম, যেন মনে হবে সেলেনা গোমেজের শরীর বেয়ে উঠেছে অসংখ্য লাল রঙের গাছ আর সেখানে ঝুলছে ফুল আর পাতা। নেকলাইন থেকে শরীর হয়ে লতানো গাছগুলো যেন ঝুলে ঝুলে পড়ছে। এই পাতা আর ফুলগুলোর ডিজাইনও অত্যন্ত নিখুঁত।

এর সঙ্গে সেলেনার পায়ে ছিল লাল হিল, কানে হীরার দুল, হাতের আঙুলে হীরার আংটি আর একটা চিকন ব্রেসলেট। পরিপাটি খোলা চুলের সঙ্গে ছিল ন্যুড মেকআপ।

সেলেনা এমন একজন শিল্পী, যিনি নিজের মনের কথা অকপটে বলেছেন ভক্ত, অনুসারীদের কাছে। ভাঙা হৃদয় নিয়ে বহুবার তাঁকে জনসমক্ষে কাঁদতে দেখা গেছে। একাধিকবার বলেছেন, ‘আমি কি পারব নিজেই নিজের জন্য যথেষ্ট হতে?’ এবার ‘কাম ডাউন’ গানের জন্য পুরস্কার হাতে জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদের পর ভয়ংকর কষ্টের দিনগুলোর কথা বললেন আরও একবার। প্রায় ৪৩ কোটি ইনস্টাগ্রাম ফলোয়ারের অধিকারী সেলেনা বললেন, ‘এমন একটা সময় ছিল, যখন আমার সব ছিল, অথচ আমি ছিলাম ভেতর থেকে পুরোপুরি বিধ্বস্ত। আবার আমি কোনো দিন উঠে দাঁড়াতে পারব কি না, নিশ্চিত ছিলাম না। সেখান থেকে আজ আমি এখানে। ধন্যবাদ, যাঁরা আমার সেই কঠিন যাত্রার সঙ্গী হয়েছিলেন। ইনস্টাগ্রামে আমি মানুষের শরীর দেখতে চাই না। মানুষের ভেতরটা দেখতে চাই। কেননা আপনি যখন আপনার হৃদয়ের অন্তস্তল থেকে আপনার সবচেয়ে কঠিন সময়গুলো ভাগাভাগি করেন, তখন সবকিছুই অনেক সহজ হয়ে যায়।’

ধারণা করা হচ্ছে, পোশাকটির দাম ৪২ হাজার ৭০০ ডলার বা ৪৬ লাখ টাকা

‘হারপার বাজার’, ‘ভোগ’, ‘এলে’, ‘কসমোপলিটান’ থেকে শুরু করে সব ফ্যাশন ম্যাগাজিন পোশাকটিকে এমটিভির লালগালিচার সেরা পোশাকগুলোর একটি হিসেবে রায় দিয়েছে। টেলর সুইফট প্রায় সব পুরস্কার বাড়ি নিয়ে গেলেও সবচেয়ে বেশি আলোচনা চলছে সেলেনার ফ্যাশন নিয়ে। ধারণা করা হচ্ছে, পোশাকটির দাম ৪২ হাজার ৭০০ ডলার বা ৪৬ লাখ টাকা। অন্যদিকে সেলেনা যে গয়নাগুলো পরেছিলেন, সেগুলোর দাম নাকি কমপক্ষে ৫৬ হাজার ডলার বা ৬১ লাখ ৩৩ হাজার টাকা। অবশ্য যাঁর মোট সম্পদের পরিমাণ ৮০০ মিলিয়ন ডলার বা ৮ হাজার ৭৬০ কোটি টাকা, তিনি এসব পরবেন না তো কে পরবে!

সূত্র: ইনস্টাইল, ভোগ আরব ও কসমোপলিটান