Thank you for trying Sticky AMP!!

নিজ গ্রাম রাঙ্গুনিয়ার সুখবিলাসে গাড়ি চালিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। চট্টগ্রাম, ৪ মে

ঈদের শুভেচ্ছা বিনিময়ে ‘চাঁদের গাড়ি’ চালালেন তথ্যমন্ত্রী

‘চাঁদের গাড়ি’ চালিয়ে নিজ গ্রাম সুখবিলাসে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 বিজ্ঞপ্তিতে বলা হয়, ঈদুল ফিতরের দিন মঙ্গলবার বিকেলে রাঙ্গুনিয়া উপজেলায় হাছান মাহমুদ এলাকাবাসীর সঙ্গে ঈদের ওই শুভেচ্ছা বিনিময় করতে বের হন। তখন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ তাঁর চাঁদের গাড়ি (ছাদহীন গাড়ি) নিয়ে উপস্থিত হলে মন্ত্রী নিজেই চালকের আসনে বসেন।

পরে ওই গাড়ি চালিয়ে তথ্যমন্ত্রী নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে নিজ ইউনিয়ন পদুয়ার বিভিন্ন গ্রামে শুভেচ্ছা বিনিময় করতে যান। এলাকা ভ্রমণের শেষ দিকে মন্ত্রীর স্ত্রী নুরান ফাতিমা ও পরিবারের অন্য সদস্যরাও তাতে যোগ দেন।

সুখবিলাস গ্রামের বাসিন্দা রফিকুল আলম বলেন, হাছান মাহমুদ প্রতি ঈদে গ্রামে এসে সব সম্প্রদায়ের মানুষের সঙ্গে মিশে যান, বিষয়টা অত্যন্ত আনন্দের।

শুভেচ্ছা বিনিময়কালে হাছান মাহমুদের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, মন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, তাতু বড়ুয়া, উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।