Thank you for trying Sticky AMP!!

কম ভোটের ব্যবধানে ফল নির্ধারিত হবে: শাফিন

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ বলেছেন, ছোটখাটো, বিচ্ছিন্ন দু-একটি ঘটনা ছাড়া বড় ধরনের কোনো অনিয়ম হয়নি ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে। তিনি আশা প্রকাশ করে বলেন, খুব কম ভোটের ব্যবধানে জয়-পরাজয় নিশ্চিত হবে। ফল যাই হোক মেনে নেবেন শাফিন আহমেদ।

বৃহস্পতিবার ভোট গ্রহণ শেষে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিংয়ে এ কথা বলেন শাফিন আহমেদ।

সংগীতশিল্পী শাফিন আহমেদ বলেন, ‘সকালে বৃষ্টি ও বৈরী আবহাওয়ার কারণে অনেকেই ভোটকেন্দ্রে আসেনি। কিন্তু দুপুর থেকে ভোটকেন্দ্রে ব্যাপকসংখ্যক ভোটার উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেছেন। দিনের শুরুতে নির্বাচন নিয়ে আমাদের কিছু আশঙ্কা থাকলেও দিনের শেষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন সম্পন্ন হয়েছে।

এ সময় তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম, জাতীয় পার্টি নেতা আনোয়ার হোসেন, ফজলুর রহমান, মো. মঞ্জু, জাতীয় যুবসংহতির জাকির হোসেন, অলিউর রহমান, মো. সুমন, ছাত্রসমাজের নেতা আনিসুর রহমান।

এরপর দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করেন।