Thank you for trying Sticky AMP!!

করোনার কারণে গণফোরাম কার্যালয়ে সভা নিষিদ্ধ

গণফোরাম

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণ দেখিয়ে রাজধানীর আরামবাগে অবস্থিত গণফোরামের কার্যালয়ে কোনো ধরনের সভা না করার জন্য নোটিশ দেওয়া হয়েছে। আজ শুক্রবার দলটির আহ্বায়ক কমিটির সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে কলা হয়, করোনাভাইরাস বিশ্বব্যাপী মহামারি আকার ধারণ করেছে। বাংলাদেশ সরকার ও প্রশাসন গণজমায়েত না করার জন্য সতর্ক করেছে। এ অবস্থায় গণফোরাম কার্যালয়ে পরবর্তী নোটিশ না দেওয়া পর্যন্ত কোনো সভা করা যাবে না।

সম্প্রতি গণফোরামে দলীয় কোন্দল তীব্র হয়ে উঠেছে। গতকাল দলের অনেক জ্যেষ্ঠ নেতাদের বাদ দিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠনের বিজ্ঞপ্তি পাঠানো হয়। যাতে কামাল হোসেনের অনুমোদনের স্বাক্ষর ছিল। যে তালিকায় গণফোরামের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, আবু সাইয়িদসহ অনেকে বাদ পড়েছেন। বাদ পড়া নেতারা গতকালই বিকেলে গণফোরাম কার্যালয়ে একটি সভা করে তাতে আগামী ১৪ মার্চ বর্ধিত সভা ডেকেছেন। যে সভা এই কার্যালয়েই বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা।

এ প্রসঙ্গে আবু সাইয়িদ প্রথম আলোকে বলেন, শিক্ষাপ্রতিষ্ঠান এখনো সব খোলা, অন্যান্য রাজনৈতিক দলের কার্যালয়ও খোলা আছে। গণফোরামের কার্যালয়ও খোলা থাকবে। এটা বন্ধ করার এখতিয়ারও কারও নেই। আগামীকালের সভা যথাসময়ে অনুষ্ঠিত হবে। ’