Thank you for trying Sticky AMP!!

করোনার বিপদেও সরকার ভাস্কর্য নির্মাণে মাতোয়ারা: এবি পার্টি

বক্তব্য দেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী

এই সরকার গণতন্ত্র ও সুশাসনকে নির্বাসনে পাঠিয়েছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী। তিনি বলেছেন, এ কারণে গণমানুষের চাওয়া–পাওয়া নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই। করোনার বিপদে মানুষ যখন খাদ্য ও চিকিৎসাসংকটে নিপতিত, সরকার তখন কোটি কোটি টাকা খরচ করে ভাস্কর্য নির্মাণ নিয়ে মাতোয়ারা।

রাজধানীর বিজয়নগরে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আজ শুক্রবার বিকেলে দলে যোগদান অনুষ্ঠানে সোলায়মান চৌধুরী এ কথা বলেন।

সাবেক জনপ্রশাসন সচিব সোলায়মান চৌধুরী বলেন, ‘যারা ক্ষমতায়, তারা বারবার আমাদের অধিকার ভূলুণ্ঠিত করেছে। তাদের কাছে আবেদন–নিবেদন করে অধিকার ফিরে পাওয়া যাবে না। আন্দোলন–সংগ্রামের মাধ্যমে অধিকার আদায় করে নিতে হয়।

জনগণ হলো রাষ্ট্রের মালিক। রাষ্ট্রের মালিকদের কাছে ক্ষমতা ফিরিয়ে আনতে এবি পার্টির জন্ম হয়েছে।’

অনুষ্ঠানে প্রধান বক্তা এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, এই সরকার সব বিরোধী শক্তিকে দমন করেছে। কিন্তু ইতিহাসে যখনই দুর্যোগ এসেছে, স্রোতের বিপরীতে দাঁড়িয়ে একদল সাহসী মানুষ রুখে দাঁড়িয়েছে। বিএনপির কাছে মানুষের আশা ও প্রত্যাশা ছিল, তারা বাংলাদেশকে ফ্যাসিবাদমুক্ত করতে নেতৃত্ব দেবে।

কিন্তু বিএনপি​র নেতৃত্ব জাতিকে হতাশ করেছে। তরুণসমাজ দুর্নীতির চক্রে ঘেরা পরিবারতান্ত্রিক রাজনীতি থেকে মুক্তি চায়। তারা দেশ মেরামতের নতুন রাজনীতির প্রত্যাশায় বুক বেঁধে আছে।

এবি পার্টির ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক এ এফ এম উবাইদুল্লাহ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক মেজর (অব.) আবদুল ওহাব মিনার ও তাজুল ইসলাম, যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ, জোবায়ের আহমেদ ভূঁইয়া, বি এম নাজমুল হক প্রমুখ।