Thank you for trying Sticky AMP!!

টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি: জি এম কাদের

জি এম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, দেশের রাজনীতিতে শূন্যতা ও অস্থিরতা বিরাজ করছে। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে রাজনৈতিক শূন্যতা পূরণ করবে। কাদের বলেন, রাজনীতির জন্য টাকা প্রয়োজন আছে কিন্তু টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি। রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে জাতীয় পার্টি।

জাতীয় মহিলা পার্টি ও জাতীয় ওলামা পার্টির সঙ্গে পৃথক মতবিনিময় সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান বক্তৃতায় এসব কথা বলেন। আজ বৃহস্পতিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সংসদে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেন, দেশের সাধারণ মানুষের আস্থা অর্জন করতেই জাতীয় পার্টি রাজনীতি করছে। দেশের মানুষের আস্থা অর্জন করেই হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ আমরা গড়ে তুলব।

আজ তৃণমূলে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বানও জানান জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি আরও বলেন, ভাড়া করা মানুষ দিয়ে আমরা রাজনীতি করব না। যারা রাজনীতি করবেন তাদের ত্যাগ স্বীকারের মানসিকতা থাকতে হবে।


এ সময় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টি দেশের মানুষের স্বপ্ন পূরণের রাজনীতি করে। জাতীয় পার্টি এরশাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে আজীবন সাধারণ মানুষের স্বার্থ রক্ষার রাজনীতি করবে। মসিউর রহমান রাঙ্গা বলেন, দোহার-নবাবগঞ্জ আসনে সালমা ইসলামকে হারিয়ে দেওয়া হয়েছে, কিন্তু জাতীয় পার্টি সালমা ইসলামকে জাতীয় সংসদে নিয়েছে।

মহিলা পার্টির সভায় সভানেত্রী সালমা ইসলাম বলেন, ত্যাগ স্বীকার করতেই রাজনীতি করছি। নারীরা ঘর সামলে রাজনীতিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সালমা ইসলাম বলেন, আমরা এরশাদের আদর্শ বাস্তবায়ন করতে রাজনীতি করছি।

জাতীয় ওলামা পার্টি ও জাতীয় মহিলা পার্টির পৃথক পৃথক মতবিনিময় সভায় বক্তব্য দেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, এস.এম. ফয়সল চিশতী, জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিব উল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক এস.এম. আল জুবায়ের প্রমুখ।