Thank you for trying Sticky AMP!!

ঢাকা সিটি নির্বাচন সুষ্ঠু হবে : জিএম কাদের

জি এম কাদের। ফাইল ছবি

ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) কারণে ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন অপেক্ষাকৃত সুষ্ঠু হওয়ার আশা করছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের। আজ শুক্রবার দুপুরে খুলনা মহানগরে এক যোগদান অনুষ্ঠানে তিনি ওই আশার কথা জানান। মহানগরের গোলক মনি শিশুপার্কে এ অনুষ্ঠান হয়।

এসময় জাতীয় পার্টির ওই চেয়ারম্যান বলেন, ‘ঢাকার সিটি নির্বাচনের পরিবেশ ভালো। অন্য যেকোনো বারের চেয়ে এবার তুলনামূলকভাবে সুষ্ঠু পরিবেশে নির্বাচনের প্রচার করতে পেরেছেন প্রার্থীরা। নির্বাচনের বিষয়ে এখন পর্যন্ত আমরা খুবই আশাবাদী।’

জি এম কাদের বলেন, ‘নির্বাচনে জালভোট দেওয়া বা জোর করে ভোটকেন্দ্র দখল করে ব্যালট বাক্স ভর্তি করার সমস্ত বিষয় ইভিএমের কারণে সম্ভব হবে না। আমরা মনে করি নির্বাচনটি অপেক্ষাকৃত সুষ্ঠু হবে।’

বিগত দিনের চেয়ে দলকে আরও সংগঠিত করতে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে কাদের বলেন, বর্তমান রাজনীতিতে জনগণ জাতীয় পার্টির প্রতি আস্থা রেখে যোগদানে জন্য যোগাযোগ করছেন। সে কারণে আগামীর রাজনীতিতে জাতীয় পার্টি শক্তিশালী হচ্ছে।

গতকালের ওই অনুষ্ঠানে বিভিন্ন সময় খুলনায় জাতীয় পার্টি থেকে বেরিয়ে যাওয়া অনেক নেতা-কর্মী আবার জাতীয় পার্টিতে যোগদান করেন।

কেন্দ্রীয় জাপার ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দলটির প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান।