Thank you for trying Sticky AMP!!

নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে, বললেন ওয়ার্কার্স পার্টির বাদশা

ফজলে হোসেন বাদশা

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, দেশে নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে। নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়লে দেশে দুর্বৃত্তায়ন মাথাচাড়া দিয়ে ওঠে। এখন তাই হচ্ছে।

রাজশাহীর পবা উপজেলা পরিষদ নির্বাচনোত্তর পর্যালোচনা ও সাংগঠনিক পরিকল্পনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আজ শনিবার দুপুরে পবা উপজেলা পরিষদ মিলনায়তনে রাজশাহী জেলা ওয়ার্কার্স পার্টি এ সভার আয়োজন করে।

ফজলে হোসেন বাদশা বলেন, আমরা দেখছি স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা করা হচ্ছে। একটি রাজনৈতিক দলের ছত্রচ্ছায়ায় এই দুর্বৃত্তায়ন মাথাচাড়া দিয়ে উঠেছে। জনগণ অসহায় হয়ে পড়েছে। তাদের পাশে আমাদের দাঁড়াতে হবে।

রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, কয়দিন আগে জাতীয় বাজেট ঘোষণা করা হলো। এই বাজেট ধনীদের স্বার্থ রক্ষা করেছে। সাধারণ মানুষ বঞ্চিত হয়েছে। বাস্তব পরিস্থিতি হচ্ছে- জনগণের পাশে কেউ নেই। তাদের পাশে ওয়ার্কার্স পার্টির নেতা-কর্মীকেই দাঁড়াতে হবে।

সভায় বিশেষ অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলীর সদস্য এন্তাজুল হক, আবুল কালাম আজাদ প্রমুখ।
সভাপতিত্ব করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সাদরুল ইসলাম। জেলা ওয়ার্কার্স পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক সভা পরিচালনা করেন। সভায় পার্টির রাজশাহী জেলা ও পবা উপজেলার বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন।