Thank you for trying Sticky AMP!!

বিএনপি-জামায়াত এক হয়ে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে: হাছান

হাছান মাহমুদ। ফাইল ছবি

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র হাছান মাহমুদ বলেছেন, এক–এগারোর সময় যারা শেখ হাসিনাকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে জেলে নিয়ে গিয়েছিল, তারা এখন আবার মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে।

আজ সোমবার সন্ধ্যায় সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তনে প্রদীপ প্রজ্বালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ এ মন্তব্য করেন। ‘জননেত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস’ উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট প্রদীপ প্রজ্বালন অনুষ্ঠানের আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, যারা সেদিন শেখ হাসিনাকে বিনা ওয়ারেন্টে গ্রেপ্তার করে জেলে নিয়ে গিয়েছিল, তারাই এখন আবারও মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে। তারা কারা? সেটা জাতি ভালোভাবেই জানে। বিএনপি-জামায়াত এক হয়ে আবারও দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে।

সাবেক মন্ত্রী হাছান মাহমুদ বলেন, এক–এগারোর কুশীলবেরা বিএনপি-জামায়াতের সঙ্গে একত্রিত হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করে দেশকে আবারও অস্থিতিশীল করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। জাতিকে যেন আবারও অমানিশার অন্ধকারে নিমজ্জিত করতে না পারে, সে জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সব ষড়যন্ত্রের বিষদাঁত উপড়ে ফেলতে হবে। এক–এগারোর কুশীলবদের ব্যাপারে সতর্ক থেকে তাদের প্রতিহত করতে হবে।

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, চিত্তরঞ্জন দাশ, অরুণ সরকার প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।