Thank you for trying Sticky AMP!!

মাহীর ওপর হামলার প্রতিবাদ বিকল্পধারার মহাসচিব মান্নানের

মাহী বি চৌধুরী। ফাইল ছবি

বিকল্পধারার যুগ্ম মহাসচিব ও দলের মুখপাত্র মাহী বি চৌধুরীর ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছেন দলটির মহাসচিব আবদুল মান্নান। জড়িত ব্যক্তিদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান আবদুল মান্নান। 


বিবৃতিতে আবদুল মান্নান বলেছেন, গতকাল রোববার রাতে মুন্সিগঞ্জ-১ আসনে বিএনপির প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন এবং জামায়াত–শিবিরের সন্ত্রাসীরা মহাজোটের প্রার্থী মাহী বি চৌধুরী এবং তাঁর স্ত্রী ও ছেলেমেয়ের ওপর হামলা চালিয়েছে। ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

আবদুল মান্নান বিবৃতিতে বলেন, রোববার রাত নয়টার দিকে দলীয়প্রধান সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার মজিদপুর দয়হাটা গ্রামে পারিবারিক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানমঞ্চের সামনে থেকে একদল লোক মঞ্চে উপস্থিত মাহী বি চৌধুরী ও তাঁর পরিবারের সদস্যদের ওপর হামলা চালায়। তাঁদের রক্ষার জন্য বিকল্পধারার নিবেদিত কর্মীরা প্রতিরোধ গড়ে তোলেন। এ সময় প্রতিরোধকারীদের বেশ কয়েকজন আহত হন। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে জড়িত ব্যক্তিদের অবিলম্বে গ্রেপ্তার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান আবদুল মান্নান।