Thank you for trying Sticky AMP!!

শেরপুরে জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল গ্রেপ্তার

নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনার অভিযোগে শেরপুর জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সন্ধ্যায় মুখ্য বিচারিক হাকিম আদালতের নির্দেশে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে আজ ভোরে সদর-থানা পুলিশ শেরপুর শহরের বাগরাকসা এলাকার বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে। তাঁর কাছ থেকে পুলিশ ছয়টি ককটেল, দুটি রামদা ও একটি চায়নিজ কুড়াল জব্দ করেছে।

পুলিশের ভাষ্য, গতকাল শনিবার দিবাগত গভীর রাতে স্বেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল ও ৪০ থেকে ৪৫ জন দলীয় নেতা-কর্মী তাঁর (কামরুল) বাগরাকসা এলাকার বাসায় সংগঠিত হয়ে নাশকতামূলক কর্মকাণ্ডের পরিকল্পনায় বৈঠক করছেন—এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর-থানা পুলিশ কামরুলের বাসায় অভিযান চালায়। পরে পুলিশ কামরুলকে গ্রেপ্তার এবং তাঁর বাসা থেকে ছয়টি ককটেল, দুটি রামদা ও একটি চায়নিজ কুড়াল জব্দ করে। এ সময় কামরুলের অন্য সহযোগীরা কৌশলে পালিয়ে যান। 

সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল ইসলাম আজ রোববার সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, এ ঘটনায় থানার এসআই মো. শাহিন সরকার বাদী হয়ে কামরুলসহ ২৯ জনকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করে বিস্ফোরক দ্রব্য আইনে সদর থানায় মামলা করেছেন। আদালতের মাধ্যমে গ্রেপ্তার কামরুলকে কারাগারে পাঠানো হয়েছে।
তবে কারাগারে পাঠানোর ফলে এ ব্যাপারে কামরুলের বক্তব্য জানা সম্ভব হয়নি।