Thank you for trying Sticky AMP!!

ব্রিফিংয়ে মূল বক্তব্য উপস্থাপন করেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম। ঢাকা, ৬ মার্চ

প্রকৃত অপরাধীদের বাদ দিয়ে রেস্তোরাঁ কর্মচারীদের হয়রানি করা হচ্ছে: এবি পার্টি

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের পর প্রকৃত অপরাধীদের বাদ দিয়ে নিরপরাধ রেস্তোরাঁ কর্মচারীদের গ্রেপ্তার করে হয়রানি করা হচ্ছে বলে অভিযোগ করেছে এবি পার্টি। আজ বুধবার এক ব্রিফিংয়ে দলটি এ অভিযোগ করে।

এবি পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ব্রিফিংয়ে মূল বক্তব্য উপস্থাপন করেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম। তিনি বলেন, যেকোনো রেস্তোরাঁ চালাতে ১০টি সংস্থার অনুমোদন লাগে। বছরের পর বছর ধরে ঢাকার রেস্তোরাঁ চলছে, কিন্তু এই সংস্থাগুলোর কোনো ভূমিকা নেই। একটা দুর্ঘটনা ঘটার পর এক সংস্থা আরেক সংস্থার ওপর দায় চাপিয়ে নিজেরা দায় এড়ানোর চেষ্টা করছে।

তাজুল ইসলাম বলেন, বেইলি রোডে অগ্নিকাণ্ডের পর এখন প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করা বাদ দিয়ে রেস্তোরাঁর নিরপরাধ সাধারণ কর্মচারীদের গ্রেপ্তার করে হয়রানি করা হচ্ছে। তিনি আরও বলেন, সরকার সাউন্ড গ্রেনেড কিনতে পারে, অথচ ‘ফায়ার বল’ কিনতে পারে না। অবিলম্বে ফায়ার সার্ভিসকে যন্ত্রপাতি দিয়ে সক্ষম করে গড়তে হবে। নিয়ন্ত্রক সংস্থাগুলোর সমন্বয়ে রিভিউ কমিটির মাধ্যমে সব ঝুঁকিপূর্ণ ভবন পর্যবেক্ষণ করে এক মাসের মধ্যে অবৈধ স্থাপনাগুলো ভেঙে ফেলতে হবে।

এবি পার্টির যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত, যুবপার্টির আহ্বায়ক এ বি এম খালিদ হাসান ও সহকারী সদস্যসচিব মোহাম্মদ লোকমান এ সময় উপস্থিত ছিলেন।