Thank you for trying Sticky AMP!!

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে ঢাকায় ১২–দলীয় জোটের অনশন

রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকের পাশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতার জন্য অনশন ও দোয়া কর্মসূচির আয়োজন করে ১২ দলীয় জোট। কর্মসূচিতে অংশ নিয়ে জোটের নেতা–কর্মীরা সরকারের নির্বাহী আদেশে খালেদা জিয়ার মুক্তির আহ্বান জানান

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্থায়ী মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করার দাবিতে আজ ঢাকায় অনশন কর্মসূচি পালন করছে ১২–দলীয় জোট।

যুগপৎ আন্দোলনে থাকা এই জোট আজ শনিবার বেলা ১১টায় রাজধানীর বিজয়নগর পানির ট্যাংকের পাশে অনশন কর্মসূচি শুরু করেছে।

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপি তাদের দলের নেত্রী খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে আজ ঢাকায় বেলা ১১টা থেকে তিন ঘণ্টার অনশন কর্মসূচি নিয়েছে। তাদের সঙ্গে আন্দোলনে থাকা বিভিন্ন দল ও জোটও এ কর্মসূচি পালন করছে।

১২-দলীয় জোটের অনশন কর্মসূচি থেকে সরকারের নির্বাহী আদেশেই খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিয়ে বিদেশে চিকিৎসার ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হয়।

কর্মসূচিতে অংশ নেন ১২-দলীয় জোটের প্রধান মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম, বাংলাদেশ মুসলিম লীগের (বিএমএল) চেয়ারম্যান অ্যাডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সিনিয়র সহসভাপতি রাশেদ প্রধান প্রমুখ।