Thank you for trying Sticky AMP!!

নির্বাচন বর্জনের দাবিতে রাজধানীতে প্রচারপত্র বিলি শেষে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন এবি পার্টি নেতারা। ঢাকা, ১ ডিসেম্বর

গণতন্ত্র ও অর্থনীতিকে ধ্বংসের প্রান্তে নিয়ে এসেছে ক্ষমতার লোভ: এবি পার্টি

এবি পার্টির নেতারা বলেছেন, নির্বাচন কমিশনাররাই বলেছেন এই নির্বাচন নিয়ে দেশ কী ধরনের সমস্যায় পড়তে যাচ্ছে। ক্ষমতার লোভ পুরো দেশের গণতন্ত্র ও অর্থনীতিকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে।

আজ সোমবার নির্বাচন বর্জনের দাবিতে রাজধানীর বিজয়নগর, কাকরাইল, পল্টন ও সেগুনবাগিচা এলাকায় প্রচারপত্র বিলির কর্মসূচি শেষে এসব কথা বলেন এবি পার্টির নেতারা।

এবি পার্টির যুগ্ম আহ্বায়ক আবদুল ওহাব মিনার বলেন, একতরফা নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ আবার লুটপাট আর নির্যাতনের লাইসেন্স পাঁচ বছরের জন্য নবায়ন করার চক্রান্ত করছে। ‘আমি’ আর ‘ডামির’ এই নির্বাচন জনগণ মেনে নেবে না। সাজানো মামলায় বিরোধী রাজনৈতিক নেতাদের জেলে ঢোকানো হয়েছে। এভাবে শেষ রক্ষা হবে না। ড. মুহাম্মদ ইউনূসকে সাজা দেওয়ারও সমালোচনা করেন তিনি।

দলটির আরেক যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম বলেন, আজ সব দলকে নির্বাচনের বাইরে রেখে আওয়ামী লীগ ডামি, জোট আর তল্পিবাহক কিছু দল দিয়ে দেশের গণতন্ত্রকে হত্যা করছে।

প্রচারপত্র বিলিতে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক বি এম নাজমুল হক, যুগ্ম সদস্যসচিব আসাদুজ্জামান ফুয়াদ, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক আনোয়ার সাদাত প্রমুখ।