Thank you for trying Sticky AMP!!

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আবারও সাইফুল হক

দলীয় এক সভায় বক্তব্য দিচ্ছেন সাইফুল হক

দশম কংগ্রেসের মধ্য দিয়ে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটিতে সাইফুল হককে আবার সাধারণ সম্পাদক করা হয়েছে। গতকাল সোমবার রাতে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে নতুন কমিটি ঘোষণা করা হয়। ৬ জানুয়ারি উদ্বোধনী সমাবেশ, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে এই কংগ্রেস শুরু হয়েছিল।

আজ মঙ্গলবার বিকেলে দলটির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে আরও বলা হয়, দশম কংগ্রেসের মাধ্যমে ২৫ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি, ৭ সদস্যবিশিষ্ট রাজনৈতিক পরিষদ এবং ১৪ জন কেন্দ্রীয় সংগঠকও নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সদস্যরা হলেন সাইফুল হক, বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান, আনছার আলী, মীর মোফাজ্জল হোসেন, মাহমুদ হোসেন, শহীদুল আলম, এপোলো জামালী, রাশিদা বেগম, সিকদার হারুন, ফিরোজ আহমেদ, সজীব সরকার, মোজাম্মেল হোসেন, নজরুল ইসলাম, স্নিগ্ধা সুলতানা, সাইফুল ইসলাম, নির্মল বড়ুয়া, কামরুজ্জামান, অরবিন্দু ব্যাপারী, শহীদুজ্জামান, জসিমউদ্দিন, শেখ মোহাম্মদ শিমুল, শাহীন আলম ও মীর রেজাউল আলম।

নতুন কমিটিতে রাজনৈতিক পরিষদের সদস্যরা হলেন সাইফুল হক, বহ্নিশিখা জামালী, আকবর খান, আবু হাসান, আনছার আলী, মীর মোফাজ্জল হোসেন ও মাহমুদ হোসেন।

আর কেন্দ্রীয় সংগঠকেরা হলেন রহিমা খাতুন, আবু লাহাব লাইসুদ্দিন, জুঁই চাকমা, আকরাম হোসেন, ইমরান হোসেন, মনোয়ার হোসেন, আবুল কালাম, নাসির হোসেন, মুক্তা ইসলাম, নীলুফার ইয়াসমিন, প্রদীপ রায়, সাবিনা ইয়াসমিন, মুনসুর রহমান ও আইয়ুব আলী।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, কংগ্রেসে সংশোধনী ও সংযোজনীসহ রাজনৈতিক প্রস্তাব, পার্টির গঠনতন্ত্র, কর্মসূচি, কেন্দ্রীয় গাইডলাইন গ্রহণ করা হয়। পার্টির আয়-ব্যয়ের হিসাবও দাখিল করা হয়। গতকাল রাতে সমাপনী অধিবেশনে সভাপতিত্ব করেন পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক।