Thank you for trying Sticky AMP!!

টিকটক ভিডিওর জন্য কোহলির জান খেয়ে ফেলছেন ওয়ার্নার

টিকটকে ভিডিও বানাতে কোহলিকে রাজি করাতে চাইছেন ওয়ার্নার। ছবি: এএফপি

লকডাউনের এই সময়টা বুঝি সবচেয়ে ভালো উপভোগ করছেন ডেভিড ওয়ার্নার! রীতিমতো টিকটকে অ্যাকাউন্ট খুলে স্ত্রী-মেয়েকে সঙ্গে নিয়ে নিত্য নতুন ভিডিও উপহার দিচ্ছেন বাঁহাতি অস্ট্রেলিয়ান ওপেনার। পাঁচ বছর বয়সী মেয়ের সঙ্গে নেচে টিকটকে অভিষেক। বলিউডের সিনেমার গান 'মাই নেম ইজ শিলা'র সঙ্গে নেচেছিলেন বাপ-বেটি।

তা নিজে টিকটক নিয়ে আনন্দ করেন ভালো কথা। কিন্তু বিরাট কোহলিকেও টিকটকে ভিডিও বানানোর জন্য জ্বালিয়ে মারছেন তিনি। রবীন্দ্র চন্দ্র অশ্বিনের সঙ্গে ইনস্টাগ্রাম লাইভে এসে দাবিটা করেছেন কোহলি নিজেই।

প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রাম-টিকটকে মজার মজার সব ভিডিও পোস্ট করছেন ওয়ার্নার। ভিডিওতে কখনো দেখা যায় তাঁর নৃত্য-প্রতিভা, কখনো-বা অভিনয়। হিন্দি বা তেলেগু ভাষার জনপ্রিয় গানে ওয়ার্নারের নাচের ভিডিও খুব জনপ্রিয়তাও পেয়েছে এই কদিনে। সম্প্রতি অক্ষয় কুমারের সিনেমার 'বালা' গানে নাচতে দেখা গেছে ওয়ার্নারকে। সেই ভিডিওর নিচে মন্তব্যে একটা ইমোজি দিয়েছিলেন কোহলি। ওয়ার্নার পাল্টা জবাবে লিখেছেন, 'এবার তুমিও এসো। একটা ডুয়েট করি।'

ইনস্টাগ্রামে চ্যাট চলাকালীন সেই কথাই কোহলিকে স্মরণ করিয়ে দিয়েছিলেন অশ্বিন। কোহলি তখন জানান, ওয়ার্নারের কোহলিকে টিকটকে আসার এই আহ্বান নতুন নয়। 'ও তো শুধু টিকটক ভিডিও বানাতে ব্যস্ত। আমার জান খেয়ে ফেলছে একেবারে। আমাকে ভিডিও বানাতে বলেছে। আমি এখনো জবাব দিইনি।'

মজা করেই যে বলছেন কোহলি, তা তো আর বলে দিতে হয় না। কোহলি–ওয়ার্নারের সম্পর্কটা যে বেশ মধুর! ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট আইপিএলে প্রতি মৌসুমেই খেলেন ওয়ার্নার। এই কারণে প্রায় দুই মাস পরিবারসহ ভারতে থাকেন। ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে তাঁর।