Thank you for trying Sticky AMP!!

ঢাকায় নেই পোলার্ড, সিলেট আগে ব্যাটিংয়ে

কাইরন পোলার্ডের আজ জায়গা হয়নি ঢাকার একাদশে। ছবি: প্রথম আলো
>

বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে আগে ব্যাট করছে সিলেট সিক্সার্স। পোলার্ড ও জাজাইকে ছাড়াই একাদশ গঠন করেছে ঢাকা

ডেভিড ওয়ার্নার জয়টা কীভাবে ভুলে গেলেন! না, আগের ম্যাচে সিলেট সির্ক্সাসের জয় নিয়ে কথা হচ্ছে না। কথা হচ্ছে টস জেতা নিয়ে। ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে সিলেট অধিনায়ক আজ টস জিতে ব্যাটিং নিয়েছেন। এরপর বললেন, ‘শেষ পর্যন্ত টস জিতলাম। আগে ব্যাট করব।’ মজাটা হলো, এবার বিপিএলে ওয়ার্নারের এটাই প্রথম টস জয় নয়। ঢাকা পর্বে চিটাগং ভাইকিংসের বিপক্ষেও তিনি টস জিতেছিলেন।

সে যাই হোক, বিপিএল ছেড়ে যাওয়ার আগে সিলেটের হয়ে আরও দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার। আজকের ম্যাচটি তাঁর সেই সম্ভাব্য শেষের শুরু। ওদিকে সবশেষ ম্যাচে রাজশাহীর বিপক্ষে হার থেকে ঘুরে দাঁড়াতে চায় ঢাকা ডায়নামাইটস। আর তাই দুই বিদেশি কাইরন পোলার্ড ও হজরতউল্লাহ জাজাইকে ছাড়াই এই ম্যাচে একাদশ গঠন করেছে ঢাকার টিম ম্যানেজমেন্ট। আফগান ওপেনার জাজাই এবার বিপিএলে দুর্দান্ত শুরু করলেও আগের ম্যাচে রান পাননি। আর পোলার্ড রাজশাহীর বিপক্ষে সেই ম্যাচে ভালো শুরু পেলেও দলকে জেতাতে পারেননি। এ দুজনের জায়গায় আফগান ব্যাটসম্যান দারউইশ রাসুলি ও প্রোটিয়া অলরাউন্ডার অ্যান্ড্রু বিকর্কে একাদশে টেনেছে ঢাকা।

ব্যাটিংয়ে নামা সিলেট এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ ওভারে বিনা উইকেটে ২২ রান তুলেছে। ওপেন করতে নেমেছেন লিটন দাস ও সাব্বির রহমান।