Thank you for trying Sticky AMP!!

পুলিশদের জন্য ছবি বদলালেন কোহলি

পুলিশদের সহযোগিতায় এগিয়ে এসেছেন কোহলি ও আনুশকা। ছবি: কোহলি টুইটার

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে ক্রীড়া তারকারা সর্বোচ্চ চেষ্টা করছেন। আর্থিকভাবে সহযোগিতা করছেন, মানুষকে সচেতন করার চেষ্টা করছেন। স্বাস্থ্যকর্মীদের অনুপ্রাণিত করছেন। ভালোবাসা পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবকদের কাছে। এরই ধারাবাহিকতায় বিরাট কোহলি আজ টুইটারে নিজের প্রোফাইলের ছবি বদলেছেন।

ভারত অধিনায়ক আজ বিকালে টুইটারে নিজের প্রোফাইলের ছবি বদলে মহারাষ্ট্র পুলিশের লোগো ব্যবহার করেছেন। সে সঙ্গে সবাইকে এ কাজ করার অনুরোধ জানিয়েছেন এভাবে, 'দুর্যোগ, বিপর্যয় ও আক্রমণের মুখে সব সময় মানুষের পাশে ছিল মহারাষ্ট্র পুলিশ। আজ তাঁরা রাস্তায় রাস্তায় করোনার বিরুদ্ধে লড়াইয়ে নেতৃত্ব দিচ্ছেন। আমি তাঁদের প্রতি ভালোবাসা জানাতে টুইটারে নিজের প্রোফাইলে ছবিতে মহারাষ্ট্র পুলিশের লোগো ব্যবহার করছি। আপনারাও এতে আমার সঙ্গে যোগ দিন।'
কোহলির এই বার্তার কিছুক্ষণের মধ্যেই বিশ্বকাপজয়ী পেসার জহির খান একই কাজ করেছেন। কোহলির সে বার্তাও হুবুহু সাবেক ভারতীয় পেসার লিখে দিয়েছেন নিজের টুইটার পোস্টে।

গতকাল শনিবার করোনা সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ের জন্য মুম্বাই পুলিশের কল্যাণ তহবিলে কোহলি ও আনুশকা শর্মা দুজনে আলাদাভাবে ৫ লাখ রুপি দিয়েছেন। এখন পর্যন্ত দায়িত্ব পালন করার সময় মহারাষ্ট্রের ৭৮৬ জন পুলিশ করোনা আক্রান্ত হয়েছেন।