Thank you for trying Sticky AMP!!

বাংলাদেশ ইমার্জিং ও আয়ারল্যান্ড উলভস দলের সবাই করোনা নেগেটিভ

প্রথম ম্যাচ পরিত্যক্ত হয়েছিল।

সূচি অনুযায়ীই হবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভসের দ্বিতীয় ম্যাচ। দুই দলের সব সদস্যের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী কাল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘দুই দলের সবাই করোনা নেগেটিভ। কাল সূচি অনুযায়ীই খেলা সিরিজের দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে।’

আজ সন্ধ্যা থেকে দুই দলই করোনা পরীক্ষার ফল হাতে পাওয়ার অপেক্ষায় ছিল। সফরের ভাগ্য অনেকটাই এই করোনা পরীক্ষার ফলের ওপর নির্ভর করছিল। দুই দলের প্রথম ওয়ানডে ম্যাচের সময় আইরিশ পেসার রুহান প্রিটোরিয়াসের করোনা পজিটিভ হওয়ায় খবর আসে। এরপর ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়।

করোনা পরীক্ষার ফলের অপেক্ষায় ছিল আয়ারল্যান্ড দলও।

আজ দুই দলেরই সব ক্রিকেটারের করোনা পরীক্ষা হয়। রাতে ইতিবাচক ফল আসার পর সূচি অনুযায়ী খেলা চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় দুই দলের ম্যানেজমেন্ট। এখন কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলতেই পারেন আয়ারল্যান্ড উলভস দলের ক্রিকেটার প্রিটোরিয়াস।

প্রথম ম্যাচের আগের দিনের করোনা পরীক্ষায় পজিটিভ হন তিনি। ম্যাচে ৪ ওভার বল করে এক উইকেট নেওয়ার পর এই খবর শোনেন ৩০ বছর বয়সী এই পেসার। এরপর করোনা পরীক্ষার ফল হাতে না পাওয়া পর্যন্ত প্রিটোরিয়াসসহ দুই দলের ক্রিকেটারদেরও আইসোলেশনে রাখা হয়।