Thank you for trying Sticky AMP!!

ভারতের বৃদ্ধাও এখন বুমরার অ্যাকশনে বল করেন!

অভিনব বোলিং অ্যাকশনের জন্য বরাবরই আলোচিত যশপ্রীত বুমরা। ছবি: বিসিসিআই
>যশপ্রীত বুমরার অদ্ভুত বোলিং অ্যাকশন নিয়ে আলোচনার অন্ত নেই। এবার তাঁর বোলিং অ্যাকশন নকল করে আলোচনায় আসলেন ভারতের এক বৃদ্ধা

ভারতীয় পেসার যশপ্রীত বুমরা তাঁর অভিনব বোলিং অ্যাকশনের জন্য সব সময়ই আলোচনায় থাকেন। ছোট রানআপ নিয়ে দৌড়ে এসে বিচিত্র ভঙ্গিতে বল ছোড়েন এই পেসার। এত ছোট রানআপে বোলিং করে কীভাবে ২২ গজে গতির ঝড় তোলেন, তা সাধারণ দর্শক থেকে ক্রিকেটবোদ্ধা সবার কাছেই রহস্য।

ভারতের গুজরাটে জন্ম নেওয়া বুমরা এই বিচিত্র বোলিং অ্যাকশন নিয়ে কত দূর যেতে পারবেন তা নিয়ে সন্দিহান ছিলেন তাঁর কাছের অনেকেই। কিন্তু সব সন্দেহকে দূরে ঠেলে বুমরা নিজেকে ভারতের বোলিং আক্রমণের প্রধান অস্ত্র হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। একদিনের ক্রিকেটে আইসিসির বোলারদের র‍্যাঙ্কিংয়ের শীর্ষস্থানটিও এখন তাঁর।

ক্রিকেট বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের সেমিফাইনালের আগে অনুশীলনে বুমরার অদ্ভুত বোলিং অ্যাকশন নকল করে নেটে বোলিং করার অভিনয় করেছিলেন অধিনায়ক কোহলি। সেই মুহূর্তের ভিডিও আইসিসি সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার কাছে পৌঁছে দিয়েছিল। এ নিয়ে অনলাইন দুনিয়ায় সবাই অনেক মজা পেয়েছেন। এবার বুমরার বোলিং অ্যাকশন অনুকরণ করে আলোচনায় এলেন ভারতীয় এক বৃদ্ধ মহিলা।

ছোট একটি ফুটবল হাতে বুমরার ভঙ্গিতে রানআপ নিয়ে টেলিভিশন সেটের দিকে দৌড়ে যাওয়ার সেই দৃশ্য টুইটারে পোস্ট করেন এক ব্যবহারকারী। টুইটারে মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটি খোদ যশপ্রীত বুমরার নজরেও আসে। তাৎক্ষণিকভাবে সেই ভিডিওর জবাবে বুমরা লিখেছেন, ‘আমার দিনটা ভালো হয়ে গেল।’

এদিকে ৯ ম্যাচে বোলিং করে ১৮ উইকেট নিয়ে দারুণ একটি বিশ্বকাপ কাটিয়েছেন যশপ্রীত বুমরা। নিয়ন্ত্রিত বোলিং করে ডেথ ওভারে প্রতিপক্ষ দলগুলোর ত্রাসের কারণ হয়েছেন। এ ছাড়া গুরুত্বপূর্ণ মুহূর্তে উইকেট তুলে নিয়ে সামর্থ্যের পরিচয় দিয়েছেন ওয়ানডের সেরা বোলার বুমরা।