Thank you for trying Sticky AMP!!

ভারতে গায়ে বল লাগায় শিশু ক্রিকেটারকে গুলি

দুই খুদে ক্রিকেটারকে উদ্দেশ্য করে গুলি ছোড়েন এক বদমেজাজি লোক। প্রতীকী ছবি

উত্তরখণ্ড থেকে উঠে এসে ঋষভ পন্ত, মনীশ পান্ডেরা ভারতীয় দলে খেলছেন। মহেন্দ্র সিং ধোনির জন্ম ও বেড়ে ওঠা রাঁচিতে হলেও তাঁর শিকড় কিন্তু উত্তরখণ্ডেই। যাঁর নেতৃত্বে ভারত একটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে বিশ্বকাপ জিতেছে, ভারতের সেই সাবেক অধিনায়ক ধোনির এলাকাতেই কি না ক্রিকেট খেলতে গিয়ে গুলি খেতে হয়েছে দুই খুদে ক্রিকেটারকে!

দুই কিশোরকে গুলি করার ঘটনাটি ঘটেছে আজ, উত্তরখণ্ডের তেহরি জেলায়। খাওয়ারা গ্রামে ফাঁকা একটা জায়গায় ক্রিকেট খেলছিল দুই কিশোর। একজন বল করছিল, আরেকজন ব্যাটিং। তখন ফাঁকা জায়গার পাশেই আড্ডা দিচ্ছিলেন দুজন মানুষ। হঠাৎ করেই একটি বল গিয়ে লাগে পাশে বসে আড্ডা দেওয়া একজনের গায়ে। হয়তো একটু ব্যথা পেয়েছিল ওই লোক অথবা জম্পেশ আড্ডায় ছেদ পড়েছিল। তা যেটাই হোক বিষয়টি ভালো লাগেনি তাঁর।

মাথা গরম করে পিস্তল নিয়ে দুই কিশোরের দিকে তেড়ে আসেন ওই লোক। শুধু তেড়ে এসে ক্ষান্ত হলে হতো। দুই কিশোরকে উদ্দেশ্য করে গুলিও ছোড়েন তিনি। নিশানা ব্যর্থ হয়নি! দুই কিশোরেরই গুলি লেগেছে। আশপাশের লোকজন ধরাধরি করে শ্রী ও মহেশ নামের ওই দুই কিশোরকে হাসপাতালে নিয়ে যায়। ডাক্তার জানিয়েছেন এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।