Thank you for trying Sticky AMP!!

সাকিবরা যাচ্ছেন বিসিবিতে

অবশেষে বিসিবির সঙ্গে আলোচনায় বসছেন ক্রিকেটাররা। ছবি: প্রথম আলো

সংবাদ সম্মেলন শেষে নিজেদের মধ্যে আলোচনার জন্য সময় নিয়েছিলেন সাকিব আল হাসানসহ অন্যান্য ক্রিকেটাররা। আলোচনার উদ্দেশ্য একটাই, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে কখন, কোথায় তারা আলোচনা করবেন। সেখানে সিদ্ধান্ত হয়েছে আজ রাতেই মিরপুরে বিসিবি কার্যালয়ে তারা যাবেন। সেখানে আলোচনায় বসবেন বোর্ডের সঙ্গে।

আলোচনা শেষে সাকিব নিজেই সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্যাপারটি। এর আগে তিনি যতটা দ্রুত সম্ভব সংকট নিরসনে নিজেদের ইচ্ছার কথাই জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘বোর্ডের কারও সঙ্গে আমাদের ব্যক্তিগত ক্ষোভ, দুঃখ কিংবা বিরাগ নেই। আমরা সবাই মিলেই ক্রিকেট বোর্ড। দ্রুত সমস্যার সমাধান চাই। বোর্ডের সঙ্গে আলোচনায় বসতে চাই।’

এদিকে, আজ বুধবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। তাঁর সঙ্গে ছিলেন বোর্ডের অন্যতম পরিচালক, সাবেক অধিনায়ক নাঈমুর রহমান। প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে বোর্ড সভাপতি ক্রিকেটারদের আলোচনায় বসার আহ্বান জানিয়েছিলেন। সে জন্য মিরপুরে বিসিবি কার্যালয়ে অপেক্ষাও করেন। তবে ক্রিকেটাররা তখন আলোচনায় যোগ না দিয়ে গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলনের জন্য জমায়েত হন।