Thank you for trying Sticky AMP!!

ডাকাতের হাতে চাচা হারালেন রায়না

সুরেশ রায়নার পরিবারে বড় শোক

করোনা-আতঙ্কে আইপিএল খেলবেন না সুরেশ রায়না। সংযুক্ত আরব আমিরাতে তাঁর ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগ দিয়েও ফিরে আসছেন দেশে। আবার কিছুদিন আগেই ডাকাতের হাতে নিজের চাচার নির্মম মৃত্যুর খবর শুনেছেন তিনি। পাঞ্জাব প্রদেশের পাঠানকোটের বাসিন্দা রায়নার চাচা আশোক কুমার ডাকাতের আক্রমণে মারা গেছেন গত ১৯ আগস্ট রাতে।

অশোক কুমারের বয়স ৫৮। তিনি সরকারি ঠিকাদারি কাজ করতেন। পাঠানকোটের থাড়িয়াল গ্রামে বাস করতেন সপরিবারে। গত ১৯ আগস্ট রাতে বাড়িতে ডাকাত পড়লে তিনি মাথায় মারাত্মকভাবে আঘাত পান। কিছুক্ষণ পরই তাঁর মৃত্যু হয়। ডাকাতের আক্রমণে অশোক কুমারের স্ত্রী ও আরও তিন সদস্যও গুরুতর আহত হয়েছেন।
এনডিটিভি জানিয়েছে, এই অশোক কুমার সম্পর্কে ভারতীয় ক্রিকেট তারকা সুরেশ রায়নার চাচা। অশোকের বড় ভাই শ্যাম লাল বিষয়টি নিশ্চিত করেছেন ভারতীয় গণমাধ্যমকে। জানা গেছে, খুব শিগগিরই এই ভারতীয় তারকা তাঁর চাচার বাড়িতে যাবেন।

পাঠানকোটে থাড়িওয়াল গ্রামে ডাকাত দল ‘কালে কাচ্ছেওয়ালা’ গ্যাংয়ের ভয়াবহ দৌরাত্ম্য। পুলিশের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছেন এই গ্যাংয়ের তিন-চারজন সদস্যই গত ১৯ আগস্ট রাতে অশোক কুমারের বাড়িতে হানা দিয়েছিল। সে সময় বাড়ির সবাই ঘুমিয়ে পড়েছিলেন। বাড়ির সদস্যদের আক্রমণ করে তাঁরা নগদ অর্থ ও সোনার গয়না লুট করে।