Thank you for trying Sticky AMP!!

হাঁটুর চোট নিয়ে বার্সেলোনায় যাচ্ছেন আগুয়েরো

বার্নলির বিপক্ষে গত পরশু ম্যানচেস্টার সিটির বড় জয়ে হাঁটুতে চোট পেয়েছেন দলটির আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরো। ছবি: রয়টার্স
বার্নলির বিপক্ষে গতকাল প্রিমিয়ার লিগে ৫-০ গোলে জেতা ম্যাচে হাঁটুতে চোট পেয়ে প্রথমার্ধের যোগ করা সময়ে মাঠ ছেড়ে যান সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার।

দল বড় জয় পেয়েছে, তারপরও মন ভালো থাকার কথা নয় ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা ও দলটির সমর্থকদের। এই ম্যাচে যে চোটের কারণে হারাতে হয়েছে দলের অন্যতম সেরা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে। হাঁটুতে চোট পেয়ে প্রথমার্ধের যোগ করা সময়ে মাঠ ছেড়ে যান সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার।

করোনাভাইরাস মহামারির বিরতি কাটিয়ে সদ্যই মাঠে ফিরেছে ইংল্যান্ডের ফুটবল। কিন্তু খেলা ফের শুরু হতে না হতেই শেষ হয়ে গেল আগুয়েরোর মৌসুম। শঙ্কা করা হচ্ছে এ মৌসুমে আর মাঠে ফেরা নাও হতে পারে তাঁর। হাঁটুর অস্ত্রোপচারের জন্য তাঁকে বার্সেলোনায় এক বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হবে বলে আজ জানিয়েছে সিটি।
বার্নলির বিপক্ষে গতকালের ম্যাচটির তখন প্রথমার্ধ শেষ হয় হয়। এমন সময়ে প্রতিপক্ষের ডি-বক্সে আগুয়েরো ফাউল করেন বেন মি। সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন এ মৌসুমে এখন পর্যন্ত প্রিমিয়ার লিগে ১৬ গোল করা স্ট্রাইকার। চোট পেয়েছেন পুরোনো চোটের ওপরই! ম্যাচ শেষে সিটির কোচ পেপ গার্দিওলা বলেছেন, ‌'হাঁটুতে কেমন একটা অস্বস্তি বোধ করছিল ও। মাসখানেক আগেও হাঁটুতে সমস্যা ছিল। এখনো ব্যথা আছে। আসলে কী হবে তা দেখার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।