Thank you for trying Sticky AMP!!

এক দিনের ব্যবধানে দুই প্রিয়জন হারালেন জামাল

একদিনের ব্যবধানে দুই প্রিয়জনকে হারালেন জামাল ভূঁইয়া

এক দিনের ব্যবধানে দাদি ও ভাইকে হারালেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। গতকাল সন্ধ্যায় পৃথিবীর মায়া ত্যাগ করেছেন তাঁর দাদি। এই শোক কাটিয়ে ওঠার আগেই চলে গেলেন তাঁর খালাতো ভাই আবদুল আওয়াল। দাদির জানাজায় অংশগ্রহণ করতে কিশোরগঞ্জ থেকে ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছিলেন আওয়াল। আনুমানিক সকাল আটটায় ময়মনসিংহের জামতলায় সড়ক দুর্ঘটনায় মৃত্য হয় তাঁর।

শোকের এ খবর প্রথম আলোকে কলকাতা থেকে নিশ্চিত করেছেন জামাল নিজেই। জামালের দাদির নাম হামিদা খাতুন। কাল সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলায় নিজ বাসভবনে মারা যান শতবর্ষ পেরোনো হামিদা খাতুন। তিন ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। এদিকে আজ সকালে লরির সঙ্গে অটোরিকশার ধাক্কায় মৃত্যু হয় জামালের ভাই আওয়ালের। অটোরিকশায় ছিলেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দাদির সঙ্গে জামাল

স্বাভাবিকভাবে জামালের জীবনে শোকের ছায়া নেমে এসেছে। কলকাতা থেকে তিনি প্রথম আলোকে বলেন, ‘আমার পরিবারের আজ দুটি জানাজা। কাল দাদিকে হারিয়েছি। আজ সকালে হারালাম আমার বড় ভাইকে। দাদির জানাজায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন তিনি।’ কলকাতা মোহামেডানের হয়ে খেলার জন্য বর্তমানে ভারতের কলকাতায় আছেন বাংলাদেশ অধিনায়ক।