Thank you for trying Sticky AMP!!

গেট থেকেই বিদায় নিতে হলো বালোতেল্লিকে

>
অনুশীলন করতে এসে গেটেই আটকে গেলেন বালোতেল্লি। ছবি: সংগৃহীত
ব্রেসিয়ার অনুশীলন মাঠে ঢুকতে দেওয়া হয়নি ইতালিয়ান স্ট্রাইকার বালোতেল্লিকে

মারিও ‘বিতর্কিত’ বালোতেল্লি—চাইলে নিজের নামটাকে এভাবে লিখতেই পারেন মারিও বালোতেল্লি। ইতালিয়ান স্ট্রাইকারের নামটা যে বিতর্কের সমার্থক শব্দই হয়ে গেছে। তো সেই বালোতেল্লি আবারও ভুল কারণে শিরোনাম হয়েছেন। বালোতেল্লি এখন খেলেন সিরি ‘আ’ ক্লাব ব্রেসিয়াতে। আজ অনুশীলন করতে গিয়েই বেজার মুখে ফিরতে হয়েছে তাঁকে। ভুল চিকিৎসা সনদ নিয়ে যাওয়ায় অনুশীলন মাঠে ঢুকতে দেওয়া হয়নি বালোতেল্লিকে, গেট থেকে বাড়ি ফিরতে হয়েছে তাঁকে।

এমনিতেই ক্লাবের সঙ্গে বনিবনা হচ্ছে না বালোতেল্লির। ২৯ বছর বয়সী ফুটবলার সরাসরি ক্লাব ছাড়া ইচ্ছার কথা জানিয়ে দিয়েছেন কর্তৃপক্ষকে। তারওপর আজকের এই ঘটনা। ২০ জুন থেকে আবারও শুরু হওয়ার কথা সিরি ‘আ’। সেই তারিখে চোখ রেখেই অন্য সব ক্লাবের মতো অনুশীলন শুরু করেছে ব্রেসিয়া। তবে সব ফুটবলারকেই অনুশীলনে আসতে হচ্ছে ‘কোনো সমস্যা নেই’ লেখা ডাক্তারি কাগজপত্র নিয়ে।

বালোতেল্লির সমস্য ওই কাগজপত্রেই। ডাক্তারি পরামর্শ মেনে আগামীকাল বুধবারের আগে অনুশীলনে ফেরার কথা ছিল না তাঁর। কয়েকদিন আগে বালোতেল্লি ক্লাব কর্তৃপক্ষকে একটি চিকিৎসা সনদ পাঠিয়েছিলেন। যেখানে লেখা ছিল গ্যাস্ট্রোয়েনটেরিটিস বা এক ধরণের ডাইরিয়ায় ভুগছেন তিনি। এ কারণে বুধবারের আগে অনুশীলন করা সম্ভব নয়। এরপর সুস্থ হয়ে উঠলেও নতুন কোনো সনদ আর আনেননি বালোতেল্লি। ভজকট বেঁধেছে এখানেই।

ফিরে যাচ্ছেন বালোতেল্লি। ছবি: সংগৃহীত

এমনিতেই ক্লাব ছাড়তে চাওয়ায় খেপে আছে ক্লাব। ক্লাবে তাঁর চুক্তি বাতিল করা হচ্ছে এমন খবরও শোনা গেছে কয়েকবার। এরপর এই ঘটনা। একটি ভিডিওতে দেখা যায় অনুশীলন মাঠের গেটে ক্লাবের কারও সঙ্গে কথা বলছেন বালোতেল্লি। এরপর বেজার মুখে ফিরে যাচ্ছেন। ওয়ান ফুটবল নামের একটি ওয়েবসাইট পরে ক্লাবের সঙ্গে কথা বলে জানিয়েছে কেন ঢুকতে দেওয়া হলো না বালোতেল্লিকে।

তিন বছরের চুক্তিতে গত বছর মার্শেই থেকে ব্রেসিয়ায় এসেছেন বালোতেল্লি। এসে কম বিতর্কে জড়াননি। গত জানুয়ারিতে ১০ দিন অনুশীলন করেননি। এরপর গত ২৬ মে অত্যবশ্যক নয় এমন একটি অনুশীলন সেশন মিস করেছেন। ক্লাবের মালিক মাসিমো চেলিনো কো স্বীকারই করেছেন বালোতেল্লিকে কিনে ভুলে করেছেন।