Thank you for trying Sticky AMP!!

বসুন্ধরার জার্সি পরতে তর সইছে না ব্রাজিলের জোনাথনের

জোনাথন ফার্নান্দেজ

দেশের ফুটবলে একের পর এক চমক দেখিয়ে চলেছে বসুন্ধরা কিংস। ২০১৮ সালে ক্লাবটি উড়িয়ে এনেছিল বিশ্বকাপে খেলা কোস্টারিকার ফুটবলার দানিয়েল কলিনদ্রেসকে। এরপর আর্জেন্টিনা জাতীয় দলের সাবেক ফুটবল হার্নান বার্কোসকে এনে সবাইকে অবাক করে দেয় প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। এএফসি কাপ সামনে রেখে সম্প্রতি দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান ফুটবলার রবসন আজেভেদো দা সিলভা রবিনহোকে। আরেক ব্রাজিলিয়ান জোনাথন ফার্নান্দেজকে দলভুক্ত করেছে। আজই নিজেদের ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা দিয়েছে বসুন্ধরা।

বসুন্ধরায় যোগ দিয়ে উচ্ছ্বসিত জোনাথন ক্লাবটির ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি জোনাথন বলছি। সম্প্রতি আমি বসুন্ধরা কিংসের সঙ্গে চুক্তি করেছি। এই ক্লাবের জার্সি পরার জন্য আমার আর তর সইছে না। আমি ক্লাবের সভাপতি ও অন্য সবাইকে ধন্যবাদ জানাই। আমি নিশ্চিত একটা রোমাঞ্চকর সফর হবে এটা। খুব শিগগিরই দেখা হচ্ছে আমাদের।’২০১৫ সাল থেকে ব্রাজিলের শীর্ষ ক্লাব বোতাফোগোর মূল দলে খেলছেন ফার্নান্দেজ। ১০ বছর বয়সে এই ক্লাবের একাডেমিতে যোগ দেন ব্রাজিলের সিরি ‘আ’ ও সিরি ‘বি’ তে খেলা এই ফুটবলার।

এএফসি কাপের বিদেশি চার ফুটবলারের মধ্যে তিনজনকে নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস। বাকি রইল আরও একজন। আগামী ২৩ অক্টোবর মালদ্বীপে শুরু হবে এএফসি কাপের ‘ই’ গ্রুপের স্থগিত হয়ে ম্যাচগুলো। বসুন্ধরাসহ সব দলেরই ম্যাচ বাকি ৫টি। ৪ নভেম্বর শেষ হবে এএফসি কাপের ‘ই’ গ্রুপের খেলা।