Thank you for trying Sticky AMP!!

মেসির নতুন উড়োজাহাজে কী নেই!

>
মেসির বিমানের ভেতর-বাহির। ছবি: টুইটার

নতুন একটি জেট উড়োজাহাজ লিজ নিয়েছেন লিওনেল মেসি। সে জাহাজে আছে ১৬টি বিলাসী আসন, স্নানঘর, এমনকি রান্নাঘরও।

মাঠে দুর্দান্ত ছন্দে আছেন লিওনেল মেসি। শনিবার লা লিগায় এসপানিওলের বিপক্ষে ৪-০ গোলের জয়ে ফ্রি কিক থেকে করেছেন অপূর্ব দুটি গোল। তাঁর দলও আছে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে। মাঠের বাইরেও কম যাচ্ছেন না বার্সেলোনা ও আর্জেন্টাইন তারকা। ১২ মিলিয়ন পাউন্ড খরচ করে নিয়েছেন নতুন জেট উড়োজাহাজ। মেসির জন্য বিমানটি নতুন হলেও গলফস্ট্রিম ভি ব্র্যান্ডের উড়োজাহাজটি ২০০৪ সালে তৈরি। পরিবার ও বন্ধুবান্ধব নিয়ে আরামে ঘুরে বেড়ানোর জন্য কী নেই বিমানটিতে! আছে ১৬টি আরামদায়ক আসন। দুটি বাথরুম। থাকছে স্বয়ংসম্পূর্ণ একটি রান্নাঘরও!

বার্সেলোনা তারকা বিমানটি কিনে নেননি। লিজ নিয়েছেন। তবে পুরো উড়োজাহাজেই আছে মেসির নিজস্বতার ছোঁয়া। লেজের অংশে নিজের জার্সি নম্বরটা বড় করেই লিখিয়েছেন। সিঁড়ির প্রতিটি ধাপেই লেখা হয়েছে তাঁর সন্তান ও স্ত্রীর নাম— ‘লিও, আন্তোনেলা, থিয়াগো, সিরো ও মাতেও।’

তবে মজার বিষয় হলো মেসির উড়োজাহাজপ্রীতি থাকলেও তাঁর বাড়ির ওপর দিয়েই যেকোনো ধরনের আকাশযানের চলাচল নিষিদ্ধ। শুধু মেসির বাড়ির জন্যই বার্সেলোনার ‘এল প্রাত’ বিমানবন্দরের সম্প্রসারণ সম্ভব হচ্ছে না! চলতি বছরের শুরুতে বার্সেলোনার উপশহর গাভা ও কাস্তেলদেফেলেসের পাশে রানওয়ে সম্প্রসারণ করতে চেয়েছিল বিমানবন্দর কর্তৃপক্ষ। শুধু মেসির বাড়ির জন্যই আপাতত প্রকল্পটি বাতিল করা রয়েছে। তার কারণ, বিমানবন্দর থেকে ছয় কিলোমিটার দূরেই মেসির বাড়ি।