Thank you for trying Sticky AMP!!

১৮০ মিনিটেই ব্রাজিলিয়ান তারকার প্রেমে ভালভার্দে!

উইলিয়ানকে কেনার চেষ্টা করছে বার্সেলোনা। ছবি: টুইটার
>

চেলসির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ানকে কেনার চেষ্টা করছে বার্সেলোনা। চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে তাঁর খেলায় মুগ্ধ হন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে

অনেকে তো প্রথম দৃষ্টিতেই সেকেন্ডের ব্যবধানে প্রেমে পড়েন। আর্নেস্তো ভালভার্দে অবশ্য একটু বেশি সময় নিয়েছেন। উইলিয়ানের প্রেমে পড়তে বার্সেলোনা কোচের সময় লেগেছে ১৮০ মিনিট। ভালভার্দের এই প্রেম এখন এতটাই গভীর যে ব্রাজিলিয়ান এই তারকাকে কিনতে স্প্যানিশ ক্লাবটি তিন দফা চেষ্টা চালিয়েছে।

স্কাই স্পোর্টস জানিয়েছে, চেলসির ব্রাজিলিয়ান উইঙ্গারকে কিনতে এর আগে দ্বিতীয় দফা চেষ্টায় ৫৩ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি দিতে চেয়েছিল বার্সা। এবার তৃতীয় দফায় অঙ্কটা ২ মিলিয়ন পাউন্ড বাড়িয়ে ৫৫ মিলিয়ন পাউন্ড করা হয়েছে। স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে শেষ ষোলোর দুই লেগে উইলিয়ানের পারফরম্যান্সে মুগ্ধ হন বার্সা কোচ ভালভার্দে। দুই লেগের সেই লড়াইয়ে প্রথম লেগে গোল করেছিলেন উইলিয়ান। এরপরই তিনি ২৯ বছর বয়সী এই ব্রাজিলিয়ানকে কেনার পরামর্শ দেন বার্সাকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘স্পোর্ত’ জানিয়েছে, উইলিয়ানকে ইংল্যান্ড থেকে স্পেনে উড়িয়ে আনতে এখন আলোচনা চলছে দুই ক্লাবের মধ্যে। চেলসি মালিক রোমান আব্রামোভিচ উইলিয়ানকে নাকি বেচতে রাজি আছেন। আর উইলিয়ান নিজেও নু ক্যাম্পে আসতে আগ্রহী। কাতালান ক্লাবটিও তাই তৃতীয় দফা চেষ্টায় উইলিয়ানকে দলে ভিড়িয়ে কোচকে সন্তুষ্ট করার ব্যাপারে আত্মবিশ্বাসী।

উইলিয়ানের দলের জন্য খেলাটা মূলত নজর কেড়েছে ভালভার্দের। আক্রমণের সঙ্গে প্রয়োজনে তিনি রক্ষণভাগও সামলে থাকেন। এ ছাড়াও ৪-৩-৩ কিংবা ৪-৪-২ আর ৪-২-৩-১ ফর্মেশনেও খেলতে পারঙ্গম উইলিয়ান। উইংয়ে ডানে-বামে কিংবা মাঝমাঠেও তিনি খেলতে অভ্যস্ত। সংবাদমাধ্যম জানিয়েছে, উইলিয়ানের কাছ থেকে বার্সা নাকি এরই মধ্যে ‘হ্যাঁ’ বার্তা পেয়েছে।