Thank you for trying Sticky AMP!!

'ঢাকায় এলে দেখা হবে': উর্বশী

ঢাকায় আসছেন উর্বশী। ছবি: উর্বশী ইনস্টাগ্রাম

এই প্রথমবার আন্তর্জাতিক সাইক্লিং প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন। ২৭ ফেব্রুয়ারি শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হবে ২৫ দেশের প্রতিযোগীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্ট্যান্ট সাইক্লিং। টুর্নামেন্ট জাঁকজমক করতে কোনো কিছুর কমতি রাখতে চাইছে না ফেডারেশন কর্মকর্তারা। আগামীকাল সন্ধ্যায় শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে হবে টুর্নামেন্টের লোগো উন্মোচন। অনুষ্ঠানকে আকর্ষণীয় করতে সাইক্লিংয়ের শুভেচ্ছাদূত হয়ে আজ ঢাকায় আসছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা।

ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীর কাল বিষয়টি নিশ্চিত করেছেন, ‘আমরা প্রথমবার এত বড় একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। এই টুর্নামেন্টের শুভেচ্ছাদূত হিসেবে ভারতীয় অভিনেত্রী উর্বশী রাউটেলাকে ঢাকায় আনার পরিকল্পনা করেছি।’ এর আগেও উর্বশী ঢাকায় এসেছেন। আবারও বাংলাদেশে আসবেন ভেবে উচ্ছ্বসিত উর্বশী ফেডারেশনকে পাঠানো একটি ভিডিও বার্তায় জানান, ‘আমি উর্বশী রাউতেলা ঢাকায় আসছি বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাইক্লিংয়ের লোগো উন্মোচন অনুষ্ঠানে। এমন একটা বর্ণাঢ্য অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য সাইক্লিং ফেডারেশনের সভাপতি শফিউল্লাহ আল মুনীরকে ধন্যবাদ জানাচ্ছি। ঢাকায় এলে দেখা হবে। ধন্যবাদ।’

‘মাস্তি’ ছবির সিক্যুয়েল ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’তে অভিনয় করেছেন উর্বশী রাউতেলা। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন রীতেশ দেশমুখ, বিবেক ওবেরয় ও আফতাব শিবদাসানি। ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন উর্বশী।