Thank you for trying Sticky AMP!!

জুনেই আসছে গ্যালাক্সি এস৫ মিনি

নিউজিল্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইটে গ্যালাক্সি এস৫ স্মার্টফোনটির তথ্য

গ্যালাক্সি এস৫ মিনি বাজারে আনছে স্যামসাং। আনুষ্ঠানিকভাবে গ্যালাক্সি এস৫ এর ছোটো সংস্করণটির তথ্য প্রকাশিত না হলেও প্রযুক্তি বিষয়ক বিভিন্ন ওয়েবসাইটে বিভিন্ন সময় এর তথ্য প্রকাশিত হয়েছে। তবে এবারে প্রযুক্তি বিষয়ক ওয়েবসাইট স্যামমোবাইল গ্যালাক্সি এস৫ মিনি স্মার্টফোনটির ছবি ও এর যন্ত্রাংশের তথ্য ফাঁস করেছে।

স্যামমোবাইলে প্রকাশিত তথ্য অনুযায়ী, গ্যালাক্সি এস৫ মিনি স্মার্টফোনটিতে থাকবে সাড়ে চার ইঞ্চি মাপের সুপার অ্যামোলেড ডিসপ্লে, ১.৪ গিগাহার্টজ কোয়াড কোর এক্সিনয়িস চিপসেট, ১.৫ গিগাবাইট র্যাম, পেছনে ৮ মেগাপিক্সেল ও সামনে ২.১ মেগাপিক্সেল ক্যামেরা, ১৬ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ ও মাইক্রোএসডি সমর্থন সুবিধা।

স্যামমোবাইলে প্রকাশিত গ্যালাক্সি এস৫ মিনির ছবি



অ্যান্ড্রয়েড ৪.৪ বা কিটক্যাট অপারেটিং সিস্টেমের স্মার্টফোনটিতে থাকবে টাচউইজ ইউজার ইন্টারফেস। এ ছাড়াও আলট্রা পাওয়ার সেভিং মোড, প্রাইভেট মোড, কিডজ মোড প্রভৃতি। ১২ জুন এই স্মার্টফোনটি বাজারে আনতে পারে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠানটি।

বাজার-বিশ্লেষকেরা ধারণা করছেন, স্যামসাংয়ের গ্যালাক্সি এস৫ এর মিনি সংস্করণের দাম এস৫ এর চেয়ে কিছুটা কম হবে। স্যামসাংয়ের নতুন স্মার্টফোনটির বিশেষ ফিচার হবে এর বায়োমেট্রিক নিরাপত্তা ব্যবস্থা।

এর আগে স্যামসাং নিউজিল্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইটে গ্যালাক্সি এস৫ স্মার্টফোনটির তথ্য প্রকাশ করা হয়েছিল। এই সাইটটির তথ্য অনুযায়ী, গ্যালাক্সি এস৫ মিনি বা ছোট সংস্করণ সংস্করণটি হবে পানি-রোধী।