Thank you for trying Sticky AMP!!

তরুণ উদ্যোক্তাদের জন্য ব্রিটিশ কাউন্সিলের উদ্যোগ

তরুণ উদ্যোক্তাদের জন্য ‘ইনোভেট, ইনকিউবেট, অ্যান্ড গ্রো. আ সোশ্যাল এন্টারপ্রাইজ সাপোর্ট প্রোগ্রাম’ শীর্ষক একটি প্রতিযোগিতা আয়োজনের উদ্যোগ নিয়েছে ব্রিটিশ কাউন্সিল। সামাজিক উদ্যোগ গ্রহণে তরুণদের উৎসাহিত ও সহায়তা দিতে বাংলাদেশ চেঞ্জমেকার নামের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে এই প্রতিযোগিতা আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। 

ব্রিটিশ কাউন্সিলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, টেকসই ব্যবসায় মডেলের মাধ্যমে সামাজিক ও পরিবেশগত নানা সমস্যার সমাধানে তরুণ উদ্যোক্তাদের উৎসাহ দিতে এ প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। উদ্যোক্তাদের অভিনব, উদ্ভাবনী ও কার্যকরী সব ধারণাকে উপস্থাপনের সুযোগ থাকবে এতে। উদ্যোক্তারা ব্যবসায় সফল হওয়া পর্যন্ত সহায়তা পাবে। উদ্যোগ গ্রহণ, দক্ষতা উন্নয়নে বিশেষজ্ঞদের তত্ত্বাবধান, সামাজিক উদ্যোগ বিষয়ে সচেতনতা বৃদ্ধি ও সমাজ উন্নয়নে সোশ্যাল এন্টারপ্রাইজ পার্টনার নেটওয়ার্কের মাধ্যমে কাজ করবে ব্রিটিশ কাউন্সিল।
প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন ব্রিটিশ কাউন্সিল বাংলাদেশের পরিচালক বারবারা উইকহ্যাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন-এর (পিকেএসএফ) চেয়ারম্যান কাজী খলিকুজ্জামান আহমাদ এবং বিশেষ অতিথি ছিলেন রেনেটা লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সৈয়দ এস কায়সার কবির।