Thank you for trying Sticky AMP!!

বাঁচতে হবে জোম্বিদের থেকে

হঠাৎ করে আবিষ্কার করলেন আপনাকে নিয়ে ছুটে চলা হেলিকপ্টারটি বিজন এক এলাকায় আছড়ে পড়ল! হুঁশ ফেরার পর খেয়াল করলেন আপনি ছাড়া সঙ্গে থাকা বাকি সবাই মারা গেছে। বিশাল ধ্বংসস্তূপ থেকে বেরিয়ে এসে ফের আবিষ্কার করলেন এলাকাটির প্রায় সবাই জোম্বি এবং তাদের মূল লক্ষ্য একটিই, আপনাকে তারা ভক্ষণ করবে! ভাবুন, কেমন লাগবে তখন?
ঠিক এমনই এক জোম্বি অ্যাপোক্যালিপ্সের কাহিনি নিয়ে গড়ে উঠেছে ইনটু দ্য ডেড নামের গেমটি। এই গেমের মধ্যে সবচেয়ে আলোচিত এবং জনপ্রিয় ডেড ট্রিগারকে পিছিয়ে ফেলে রানারকে দৌড়ে পালাতে হবে জোম্বিদের খাবার না হয়ে।
পিকপকের বানানো এই গেমের আবহ অনেকটা টেম্পল রানের দানব বা সাবওয়ে সার্ফারের পুলিশের থেকে বেঁচে ফেরার মতো। তবে এর মাঝে বড় পার্থক্য হচ্ছে, গেমে আপনি পাবেন ফার্স্ট পারসন ভিউ। এফপিএস গেমের ভক্তরা এই গেম খেলতে বসলেই আসল চমকটি পাবেন। টেম্পল রান বা সাবওয়ে সার্ফারে মূলত পেছন থেকে শত্রু আসে কিন্তু ইনটু দ্য ডেডে ঠিক উল্টোটা হয়। আপনাকে জোম্বিদের সামনে রেখেই মাঠের পর মাঠ দৌড়ে পার হতে হবে।
গেমে আপনার মূল কাজই হবে হেঁটে আসা জোম্বিগুলোকে পাশ কাটানো। গেমে চোখে পড়ার মতো অসাধারণ এবং মানানসই গ্রাফিকসের সঙ্গে জ্যান্ত আর ভৌতিক আমেজ পাবেন। আপনার দৌড় ও নিশ্বাসের শব্দ আর জোম্বিদের ভয় ধরানো গোঙানোর ধ্বনি গেমে যেন বাস্তব অভিজ্ঞতা দিতে প্রস্তুত। পর্দার ডানে বা বাঁয়ে টাচ করে গুলি করে জোম্বিদের মারতে পারবেন। এ ছাড়া গেমে দৌড়ে পয়েন্ট জোগাতে হবে, তা দিয়ে আবার নতুন বন্দুকও কেনা যাবে। এমন জোম্বিদের থেকে বেঁচে ফেরার জন্য আপনি প্রস্তুত তো!
গেম নামানোর ঠিকানা
অ্যান্ড্রয়েড: https://goo.gl/VveBE4
আইওএস: https://goo.gl/uDSFKk