Thank you for trying Sticky AMP!!

বেসিস সদস্যদের জন্য বিশেষ ব্যাংক কার্ড

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) সদস্য প্রতিষ্ঠান ও সে প্রতিষ্ঠানগুলোর কর্মীদের জন্য বিশেষ ক্রেডিট কার্ড চালু করা হয়েছে। ইস্টার্ণ ব্যাংক লিমিটেড ও মাস্টারকার্ডের সহায়তায় ক্রেডিট কার্ডটি গ্রাহকদের দেশি-বিদেশি লেনদেন, ১ হাজার ৬০০-এর বেশি সহযোগী প্রতিষ্ঠানে ছাড়, বছরজুড়ে কক্সবাজার ও সিলেটের শীর্ষস্থানীয় হোটেলগুলোতে একটি কক্ষ বুকিং দিলে বিনা মূল্যে আরেকটি পাওয়ার সুযোগ, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিনা মূল্যে ইবিএল স্কাই লাউঞ্জে প্রবেশসহ নানা সুযোগ-সুবিধা দেবে।
গতকাল বৃহস্পতিবার বেসিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ক্রেডিট কার্ডটি উদ্বোধন করেন বেসিসের সভাপতি মোস্তাফা জব্বার। এ সময় উপস্থিত ছিলেন ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব কনজ্যুমার ব্যাংকিং নাজিম আনোয়ার চৌধুরী, মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মাদ কামাল, বেসিসের জ্যেষ্ঠ সহসভাপতি রাসেল টি আহমেদ, পরিচালক মোস্তাফিজুর রহমান, ইস্টার্ণ ব্যাংক লিমিটেডের হেড অব ডিরেক্ট বিজনেস এম খোরশেদ আনোয়ার এবং মাস্টারকার্ড বাংলাদেশের পরিচালক গীতাঙ্ক ডি দত্ত।
নতুন এই ব্যাংক কার্ড পাওয়ার জন্য প্রথম বছরে কোনো চার্জ নেই। পরবর্তী বছর থেকে কোনো কার্ডহোল্ডার বছরে ১৮টির বেশি লেনদেন করলে নবায়ন ফি প্রযোজ্য হবে না। এ ছাড়া প্রথম দুটি সাপ্লিমেন্টারি কার্ড বিনা মূল্যে পাবেন গ্রাহকেরা।