Thank you for trying Sticky AMP!!

বেসিস সফটএক্সপো সরাসরি সম্প্রচার হবে ডিজি বাংলা ২৪ চ্যানেল

বেসিস সফটএক্সপোর অনুষ্ঠান সারা বিশ্বে সরাসরি সম্প্রচারের জন্য বেসিস এবং আমেরিকা ভিত্তিক অনলাইন টিভি চ্যানেল ডিজি বাংলা ২৪-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। বিজ্ঞপ্তি।

এ বছরের বেসিস সফটএক্সপো মেলার অনুষ্ঠান সারা বিশ্বে সরাসরি সম্প্রচারের জন্য বেসিস এবং আমেরিকা ভিত্তিক অনলাইন টিভি চ্যানেল ডিজি বাংলা ২৪-এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ২২-২৫ ফেব্রুয়ারি এ মেলা অনুষ্ঠিত হবে।

বেসিসের পক্ষে সফটএক্সপোর আহ্বায়ক ও বেসিসের পরিচালক মোস্তাফিজুর রহমান সোহেল এবং ডিজি বাংলা ২৪-এর কর্ণধার সাইফুল ইসলাম সিদ্দিক সমঝোতা স্মারক সাক্ষর করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি উপদেষ্টা এবং তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়ের বলিষ্ঠ নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার নিমিত্তে আইসিটি বিষয়ক অনুষ্ঠান ও মেলা, ডিজিটাল ওয়ার্ল্ড ২০১৬, সফটএক্সপো ২০১৭, APICTA ২০১৭ সারা বিশ্বে সম্প্রচারের মাধ্যম ডিজিবাংলা ২৪ বাংলাদেশকে তুলে ধরার ক্ষেত্রে বিশেষ অবদান রেখে চলেছে। চ্যানেলটি ২৪ ঘণ্টা www.digibangla.tv তে দেখা যায়, এ ছাড়াও ‘Radiant IPTV’ নেটওয়ার্কের মাধ্যমে বিশ্বের ২১ দেশে সম্প্রচার হয়। বিজ্ঞপ্তি।