Thank you for trying Sticky AMP!!

সামাজিক পরিবর্তনে মোবাইল প্রযুক্তি ব্যবহারের আহ্বান

মোবাইল প্রযুক্তির মাধ্যমে সমাজে কীভাবে ইতিবাচক পরিবর্তন আনা যায়, যুবসমাজের কাছ থেকে সেই উদ্ভাবনী ধারণা আহ্বান করছে গ্রামীণফোন। বিজয়ী ধারণাটি আগামী ডিসেম্বরে নরওয়ের অসলোতে অনুষ্ঠেয় ‘টেলিনর যুব সম্মেলন ২০১৩’-এ উপস্থাপন করা হবে।
রাজধানীর একটি হোটেলে গতকাল শনিবার অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে গ্রামীণফোন এ প্রতিযোগিতার ঘোষণা দেয়। এতে বক্তব্য দেন গ্রামীণফোনের মানবসম্পদ বিভাগের প্রধান কাজি মোহম্মদ শাহেদ, নেতৃত্ব বিভাগের প্রধান সৈয়দ তানভীর হোসেন এবং যোগাযোগ বিভাগের প্রধান তাহমিদ আজিজুল হক।
সংবাদ সম্মেলনে জানানো হয়, টেলিনর যুব সম্মেলন হচ্ছে গ্রামীণফোনের অধিকাংশ শেয়ারের মালিক টেলিনর গ্রুপের একটি প্রকল্প। ১৮ থেকে ২৫ বছর বয়সী সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়সহ যেকোনো শিক্ষার্থীদের জন্য এই প্রতিযোগিতা উন্মুক্ত। অংশগ্রহণকারীদের প্রতিটি দলে দুজন সদস্য থাকতে হবে।
গ্রামীণফোনের ফেসবুক ফ্যান পেজের মাধ্যমে অংশগ্রহণকারীকে তাঁদের ধারণাটি আগামী ৭ সেপ্টেম্বরের মধ্যে জমা দিতে হবে। দুই সপ্তাহ ধরে যাচাই-বাছাই শেষে ১০টি দল নির্বাচন করা হবে। ২১ সেপ্টেম্বর গ্রামীণফোন হাউসে নিজেদের উদ্ভাবনী ধারণাগুলো উপস্থাপন করবেন তাঁরা। নোবেল শান্তি পুরস্কার অনুষ্ঠানের সময় অর্থাৎ আগামী ৯ থেকে ১১ ডিসেম্বর দুজনের বিজয়ী দলটি যাবে অসলো।