Thank you for trying Sticky AMP!!

স্টার্টআপ ওয়ার্ল্ডকাপে আবেদনের সময় বাড়ল

স্টার্টআপ ওয়ার্ল্ডকাপ ২০১৯

যাঁরা উদ্যোক্তা হিসেবে নিজের প্রতিষ্ঠানকে বিশ্বমঞ্চে তুলে ধরতে চান, তাঁদের জন্য ভালো সুযোগ স্টার্টআপ ওয়ার্ল্ডকাপ ২০১৯। সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান ইজেনারেশন ও ভেঞ্চার ক্যাপিটাল প্রতিষ্ঠান ফেনক্স বাংলাদেশে স্টার্টআপ ওয়ার্ল্ড কাপ ২০১৯ আয়োজন করেছে। ৬ এপ্রিল এ আঞ্চলিক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশের একটি সেরা স্টার্টআপকে নির্বাচন করা হবে। এ প্রতিযোগিতায় আবেদনের শেষ তারিখ ছিল ২০ মার্চ। এখন তা বাড়িয়ে ২৫ মার্চ করা হয়েছে।

আগ্রহীরা www.egeneration.co/fenoxswc লিংক থেকে প্রতিযোগিতায় অংশ নিতে আবেদন করতে পারবেন।

আয়োজকেরা জানান, প্রথমবারের মতো এ বছর একটি বাংলাদেশি প্রযুক্তি প্রতিষ্ঠান স্টার্টআপ সিলিকন ভ্যালিতে অনুষ্ঠেয় স্টার্টআপ ওয়ার্ল্ড কাপের চূড়ান্ত পর্বে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার এবং প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবে। সেখানকার বিজয়ী এক মিলিয়ন ডলার বিনিয়োগ পাবে। ওই স্টার্টআপকে নির্বাচিত করতে বাংলাদেশে আঞ্চলিক প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

৬ এপ্রিল আঞ্চলিক প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশের ১০টি সেরা স্টার্টআপকে প্রতিযোগিতায় অংশ নিতে আমন্ত্রণ জানানো হবে। বিচারক হিসেবে থাকবেন ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের সহপ্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা আনিস উজ্জামান, ফেনক্স ভেঞ্চার ক্যাপিটালের জেনারেল পার্টনার শামীম আহসান, মাইক্রোসফট বাংলাদেশ, মিয়ানমার, নেপাল, ভুটান ও লাওসের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশীর কবির, স্টার্টআপ ঢাকার প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুস্তাফিজুর আর খান ও জিপি অ্যাক্সেলারেটর প্রোগ্রামের হেড অব অ্যাক্সেলারেটর মিনহাজ আনোয়ার।