Thank you for trying Sticky AMP!!

স্যামসাংয়ের নতুন টিভি বাজারে

স্যামসাংয়ের কার্ভড জে৬৩০০ মডেলের নতুন টিভি

ছয়টি নতুন মডেলের টিভি বাজারে ছেড়েছে স্যামসাং। স্যামসাং কার্ভড সিরিজ, স্যামসাং জয় প্লাস সিরিজ, স্যামসাং জয় স্মার্ট সিরিজ ও স্যামসাং এলইডি সিরিজে এসব টিভি পাওয়া যাচ্ছে।
স্যামসাং কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কার্ভড জে৬৩০০ মডেলের টিভিগুলো ৩২ ইঞ্চি থেকে ৫৫ ইঞ্চি পর্যন্ত পাঁচটি সাইজে পাওয়া যাবে, যার দাম ৭৯ হাজার ৬০০ টাকা থেকে দুই লাখ ২৪ হাজার টাকা। স্যামসাংয়ের দাবি, নতুন সিরিজের এই টিভিগুলো বিদ্যুৎ সাশ্রয়ী ও ঝকঝকে ছবি দেখাতে পারে।
স্যামসাংয়ের বাজারে আনা অন্য মডেলগুলো হচ্ছে, জয় স্মার্ট জে৫৩০০, জয় প্লাস ৫১০০ ও ৪১০০, এলইডি এফএইচ ৪০০৩ ও এইচ ৪০০৩। জয় স্মার্ট জে৫৩০০ এর ফিচার হিসেবে রয়েছে স্ক্রিন ক্যাপচার, সাউন্ড ক্যাপচার, ক্রিকেট মোড, স্মার্ট ব্রাউজার, ওয়াইফাই/ইন্টারনেট, স্টোরি রিপ্লে। ৪০ ইঞ্চি, ৪৮ ইঞ্চি এবং ৫৫ ইঞ্চি—এই তিনটি মাপে এটি বাজারে পাওয়া যাবে। দাম পড়বে ৭৮ হাজার ৫০০ টাকা, এক লাখ ১১ হাজার ৪০০ টাকা ও এক লাখ ৭৯ হাজার টাকা।
জয় প্লাস ৫১০০ মডেলে ২৮ ইঞ্চি, ৩২ ইঞ্চি ও ৪০ ইঞ্চি—এই তিনটি মাপের টিভি বিক্রি করছে স্যামসাং। ২৮ ইঞ্চি মডেলটির দাম ৩৮ হাজার টাকা, ৩২ ইঞ্চি মডেলের দাম ৫৭ হাজার ১০০ টাকা ও ৪০ ইঞ্চি মডেলটির দাম ৭১ হাজার ৭৫০ টাকা। স্যামসাং এলইডি এফএইচ ৪০০৩ এবং এইচ ৪০০৩ সিরিজে ৩২ ইঞ্চি এবং ২৩ ইঞ্চি মাপের টিভি পাওয়া যাবে। ৩২ ইঞ্চি মডেলটির দাম হবে ৩৯ হাজার ২৫৭ টাকা এবং ২৩ ইঞ্চি মডেলটির দাম ২৫ হাজার ৭৫০ টাকা।
স্যামসাং টিভির অনুমোদিত পরিবেশক ট্রান্সকম ডিজিটাল, ইলেকট্রা ইন্টারন্যাশনাল, র‍্যাংগস ও সিঙ্গারের শো রুম থেকে এই টিভি কেনা যাবে।