Thank you for trying Sticky AMP!!

ঘর ভাঙার খবরকে 'গুজব' বলে উড়িয়ে দিলেন বেকহাম দম্পতি

ডেভিড ও ভিক্টোরিয়া বেকহাম

বিভিন্ন সংবাদমাধ্যমে দেখা যাচ্ছিল এমন খবর। সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাসছিল তা। প্রথম প্রথম পাত্তা দেননি বেকহাম দম্পতি। কিন্তু যুক্তরাজ্যের মূলধারার সংবাদমাধ্যমগুলোও এ নিয়ে কানাকানি শুরু করে এক সময়। তাদের বক্তব্য, বেকহাম দম্পতির সুখের সংসার ভাঙল বলে! কিন্তু নিন্দুকদের মুখে ছাই দিয়ে ডেভিড ও ভিক্টোরিয়া বেকহাম জানালেন, এসব শুধুই ‘গুজব’।

দ্য টেলিগ্রাফের খবরে বলা হয়েছে, ডেভিড ও ভিক্টোরিয়া বেকহাম জানিয়েছেন, এগুলো ‘ফেক নিউজ’। মূলত সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণেই বিচ্ছেদের খবর ছড়িয়ে গিয়েছিল। বলা হচ্ছিল, ডেভিড ও ভিক্টোরিয়া আলাদা হয়ে যাচ্ছেন। গতকাল শুক্রবার থেকে টুইটারে এ ধরনের টুইট করেন অনেকে। কেউ কেউ আবার এ নিয়ে বাজি ধরাও শুরু করে দিয়েছিলেন।

বেকহাম দম্পতি বেশ কড়া ভাষায় এই ‘গুজব’ অস্বীকার করেছেন। ভিক্টোরিয়া বেকহামের মুখপাত্র বলেন, এটি পুরোপুরি মিথ্যে খবর। কিন্তু এমন খবরের পেছনে তো সারা দিন ব্যয় করলে বেকহাম দম্পতির চলবে না। তাঁদের আরও কাজ আছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন অনেক মিথ্যা খবর ব্যাপক আকারে ছড়িয়ে পড়ছে। কিন্তু কোনো বিচ্ছেদের ঘটনা ঘটেনি।

অন্যদিকে ডেভিড বেকহামের মুখপাত্র বলেন, এর কোনো অর্থ নেই। এটি একটি হাস্যকর ঘটনা। এখানে কোনো বিচ্ছেদ হয়নি।

সংগীতশিল্পী ভিক্টোরিয়া বেকহাম আগে ব্যান্ড স্পাইস গার্ল-এর সদস্য ছিলেন। এখন তিনি ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করছেন। অন্যদিকে ফুটবল থেকে অবসরের পর ডেভিড বেকহাম এখন নানা ধরনের প্রচারণামূলক কাজে জড়িয়ে পড়েছেন। বর্তমানে তিনি মিয়ামিতে আছেন। সেখানে একটি ফুটবল দলের পক্ষে প্রচার চালাবেন তিনি।

ইনডিপেনডেন্টের খবরে বলা হয়েছে, গুজব ছড়ানোর পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন ভিক্টোরিয়া। তাতে লেখা ছিল, ‘ডেভিড বেকহাম, আমরা তোমাকে ভালোবাসি ও মিস করছি।’

গত মাসে অনুষ্ঠিত ব্রিটিশ রাজপরিবারের হ্যারি-মেগানের বিয়েতেও দেখা গেছে বেকহাম দম্পতিকে। সেই বিয়ের অনুষ্ঠানে পরস্পরের হাত ধরে বেশ উচ্ছ্বসিত অবস্থায় দেখা গেছে ডেভিড ও ভিক্টোরিয়াকে।

কিছুদিন প্রেম করার পর ১৯৯৯ সালে বিয়ে করেন সংগীত ও ক্রীড়া জগতের এই দুই তারকা। এখন দুজনেই কাজ করছেন ফ্যাশন জগতে। তাঁদের ঘরে চার সন্তান আছে।