Thank you for trying Sticky AMP!!

আটটি দামি সেক্স টয় চুরি

স্পেনের একটি সেক্স টয় প্রতিষ্ঠান থেকে আটটি দামি সেক্স টয় চুরি হয়েছে। এর মধ্যে ছয়টি স্বর্ণের প্রলেপ (গোল্ড প্লেটেড) দিয়ে তৈরি। গত শুক্রবার প্রতিষ্ঠানটির একজন বিক্রয় নির্বাহী এ তথ্য নিশ্চিত করেন। খবর এএফপির।

ড্রিমলাভ নামের ওই প্রতিষ্ঠান থেকে চুরি যাওয়া সেক্স টয়গুলোর একেকটির মূল্য ১৫ থেকে ১৬ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ১৭ থেকে ১৮ লাখ টাকা)। কার্যক্ষমতার ভিত্তিতে সেক্স টয়গুলোর দাম নির্ধারণ করা হয়ে থাকে।

ড্রিমলাভের বিক্রয় নির্বাহী ইদিয়ারেদ আপোন্তে এএফপিকে বলেন, বুধবার রাতে চোরেরা প্রতিষ্ঠানের সদর দপ্তরের একটি গুদামে ঢুকে সেক্স টয়গুলো চুরি করেছে। দক্ষিণাঞ্চলীয় শহর সেভিল থেকে ১০ কিলোমিটার (৬ মাইল) পূর্বে এই গুদামের অবস্থান।

আপোন্তে এএফপিকে বলেন, চোরেরা কমপক্ষে আটটি সেক্স টয় চুরি করতে পেরেছে। সেই সঙ্গে আরও ২৫ হাজার ইউরো (বাংলাদেশি মুদ্রায় ২৯ লাখ টাকা) নগদ অর্থও চুরি হয়েছে।

চুরি যাওয়া সেক্স টয়গুলোর মধ্যে দুটি ইস্পাতের তৈরি আর বাকিগুলো স্বর্ণের প্রলেপে তৈরি। ইস্পাতের সেক্স টয়গুলো সাড়ে তিন থেকে সাত হাজার ইউরো (চার থেকে আট লাখ টাকা) মূল্যে বিক্রি হয়ে থাকে।

চোর প্রথমে গুদামের মূল ফটকের পাশের সড়ক বাতিগুলোর সংযোগ বিচ্ছিন্ন করে সেখানে ঢুকে পড়েছিল। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজের ভিত্তিতে এএফপির প্রতিবেদনে বলা হয়, কালো পোশাক পরিহিত ও মুখোশধারী তিন ব্যক্তিকে হাতুড়ি ও কুড়াল নিয়ে সেখানে প্রবেশ করতে দেখা গেছে।

আপোন্তে বলেন, চুরি যাওয়া সেক্স টয়গুলো বিলাসদ্রব্য এবং তা বাজারে সহজে পাওয়া যায় না। তাঁর ধারণা, এগুলো বিক্রি করাটা চোরদের জন্য সহজ কাজ হবে না।

স্পেন ও পর্তুগালের গ্রাহকদের কাছে সেক্স টয় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ২০০৭ সালে ড্রিমলাভ কোম্পানিটি প্রতিষ্ঠিত হয়। তখন থেকে এটি স্পেনে সেক্স টয় বিতরণকারী সবচেয়ে বড় কোম্পানিতে পরিণত হয়। কোম্পানিটি বিশ্বজুড়ে সেক্স টয় সরবরাহ করে থাকে। ড্রিমলাভ কোম্পানির ওয়েবসাইটটি ছয়টি ভাষায় পরিচালিত হচ্ছে।